সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৪০ পূর্বাহ্ন

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত চলন্তিকা বস্তিবাসীকে ক্ষতিপূরণ দিন : ইসলামী আন্দোলন

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত চলন্তিকা বস্তিবাসীকে ক্ষতিপূরণ দিন : ইসলামী আন্দোলন  

পাথেয় রিপোর্ট : মিরপুরের রূপনগর থানায় অবস্থিত চলন্তিকা ঝিলপাড় বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ বিতরণ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দ। এ সময় কেন্দ্রীয় নেতা ও নগর উত্তর সভাপতি প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নেন এবং তাদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর উত্তর জয়েণ্ট সেক্রেটারী নুরুল ইসলাম নাঈম, অর্থ সম্পাদক ডা. মুজিবুর রহমান, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব আলাউদ্দিন, রূপনগর থানা সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ ও সেক্রেটারী মাওলানা খলিলুর রহমান।

ভয়াবহ অগ্নিকাণ্ডে হাজার হাজার ঘর পুড়ে বিপুল সংখ্যক লোক ক্ষতিগ্রস্ত হওয়ার মর্মান্তিক ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বস্তিবাসীকে যথাযথ ক্ষতিপুরণ দেওয়ার দাবিজানানন তিনি।

তিনি বলেন, চলন্তিকা বস্তিতে পরিকল্পিতভাবে আগুন লাগানো হয়েছে কিনা তা ভেবে দেখতে হবে। বিচার বিভাগীয় তদন্ত করে আগুন লাগার আসল রহস্য উদঘাটন করতে হবে এবং তা দেশবাসির সামনে প্রকাশ করতে হবে।

তিনি বলেন, এ অগ্নিকান্ডের ঘটনায় হাজার হাজার পরিবার সর্বস্বান্ত হয়েছে, তাদের মাথা গুজার ঠাঁইও নেই। তাদের বেঁচে থাকার কোন আশা নেই। তাই তাদের জন্য জরুরি ভিত্তিতে সাহায্য এবং তাদের পুনর্বাসন করতে হবে সরকারকে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের জন্য পর্যাপ্ত সাহায্য বরাদ্দ এবং গৃহহীন লোকদের পুনর্বাসনের লক্ষ্যে যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করার জন্য তিনি সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com