২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং , ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ৭ই সফর, ১৪৪২ হিজরী

অন্য ধর্মে বিয়ে করায় নাতনিকে বিক্রি করে দিল নানী!

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাগ আর প্রতিশোধ যে মানুষকে বিবেকশূণ্য ও অন্ধ করে দেয় তার প্রমাণ দিতেই যেন অন্য ধর্মের ছেলেকে বিয়ে করায় মেয়ের ওপর প্রতিশোধ নিতে এক মাসের নাতনিকে বিক্রি করে দিলেন নানী। ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গনা রাজ্যের হুজুরাবাদ জেলায়।

শনিবার (২৯ আগস্ট) ভারতের সংবাদমাধ্যম নিউজ ১৮-এর প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনা জানাজানি হওয়ার পর ভারত পুলিশের হেল্পলাইন ১০০ ডায়াল করে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশের তদন্তে ওই নানী কানখাম্মা স্বীকার করে নেন তিনি নাতনিকে ১ লাখ ১০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছেন।

স্থানীয়রা জানান, চার বছর আগে তার মেয়ে পদ্মার বিয়ে হয়। কিন্তু জামাই অন্য ধর্মের হওয়ায় বিয়ের পর থেকেই মেয়ের সঙ্গে নানা বিষয়ে মনোমালিন্য ছিল তার। কয়েকদিন আগে স্বামী এবং এক মাসের কন্যা সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন পদ্মা। বাড়িতে আসার পরে মায়ের সঙ্গে তার অশান্তি আগে। এরপরই নিখোঁজ হয়ে যায় পদ্মার সন্তান।

পুলিশ সূত্রে জানা যায়, শিশুটিকে পেদ্দাপল্লি জেলা থেকে উদ্ধার করা হয়েছে। কানখাম্মার পাশাপাশি যে শিশুটিকে কিনেছিল তাকেও গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, ক্রেতা এবং বিক্রেতার মধ্যে তৃতীয় কোনো ব্যক্তির উপস্থিতি রয়েছে। যে দু’জনের মধ্যে যোগসাজশ করে দিয়েছিল। তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। পাশাপাশি অভিযুক্তদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com