৪ঠা আগস্ট, ২০২০ ইং , ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

আর্জেন্টাইন তারকা ফুটবলার করোনা আক্রান্ত

আর্জেন্টাইন তারকা ফুটবলার করোনা আক্রান্ত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম :: সমগ্র বিশ্বের ফুটবল দুনিয়ায় আঘাত হেনেছে করোনা ভাইরাস। তবে আর্জেন্টিনাসহ বিশ্বের খ্যাতিমান ফুলবল তারকারা যখন আক্রান্ত হচ্ছে তখন হিসাবটা কী দাঁড়াতে পারে তা আর বলার অপেক্ষা রাখে না।

এবার প্রাণঘাতী করোনা ভাইরাসে ছোবলে আক্রান্ত হলেন আর্জেন্টিনার তারকা ডিফেন্ডার এজেকুয়েল গ্যারায়। তিনি লা লিগায় ভ্যালেন্সিয়ার হয়ে খেলেন। এই প্রথম স্প্যানিশ সেরা ফুটবল লিগের কোনও খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

রবিবার ভ্যালেন্সিয়া জানায়, এজেকুয়েলসহ ক্লাবটির মোট পাঁচ ফুটবলার ও স্টাফের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়েছে। তাদের শরীরে প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণ হয়েছে।

তবে ক্লাবটি বলেছে, সংক্রমিত সবাই সুস্থ আছেন। তারা হোম কোয়ারেন্টাইনে আছেন। অন্যদের থেকে নিজেদের আলাদা করে রেখেছেন।
ভ্যালেন্সিয়া কর্তৃপক্ষের আশা-সংহতি, দায়িত্ববোধ ও দৃঢ় মনোবলের মাধ্যমে এ মহামারীকে পরাভূত করবেন তারা। এ ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী সংশ্লিষ্টরা।

এদিকে সোশ্যাল মিডিয়া ইনস্টগ্রামে ৩৩ বছর বয়সী এজেকুয়েল লিখেছেন, আমি ভালো আছি। আমাকে অবশ্যই চিকিৎসকের নির্দেশনা মেনে চলতে হবে। অন্যদের থেকে আলাদা থাকতে হবে।

কয়েক দিন আগে রিয়াল মাদ্রিদের এক বাস্কেটবল খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ হয়। এর পর সব অনুশীলন বাতিল করে দেয় ক্লাবটি। পাশাপাশি সব খেলোয়াড়কে কোয়ারেন্টাইনে রাখেন তারা।

পরিপ্রেক্ষিতে গেল বৃহস্পতিবার পরবর্তী দুই সপ্তাহ লিগের খেলা স্থগিত করে লা লিগা ম্যানেজমেন্ট। ইউরোপের দেশগুলোর মধ্যে ইতালির পর মারণঘাতী করোনার ভয়াবহ প্রভাব সবচেয়ে বেশি পড়েছে স্পেনে। ইতিমধ্যে দেশটিতে জরুরি অবস্থা ঘোষণা করেছে সরকার। তথ্যসূত্র: দ্য গার্ডিয়ান, দ্য সান

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com