সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ১১:২৫ পূর্বাহ্ন

ইলায়ে কালিমাতুল্লাহর অনন্য কাফেলা

ইলায়ে কালিমাতুল্লাহর অনন্য কাফেলা

ফয়জুল্লাহ আমান : আল্লাহর কালিমা বুলন্দ করার মেহনত নিয়ে চলছে এই কাফেলা। এ কাফেলায় শরীক হতে পেরে আমি ধন্য। আমি আপ্লুত । দাওয়াত তালীম তাজকিয়া ও জিহাদের সমন্বিত রূপ রয়েছে এ নতুন তাজদীদী মেহনতে। আত্মশুদ্ধি মুজাহাদা ও খেদমতে খালক তথা মানব সেবার চর্চার মধ্য দিয়ে ইসলামের সামগ্রিক দিক আমাদের জীবনে ফুটিয়ে তোলার চেতনায় উজ্জীবিত কাফেলার সদস্যবৃন্দ। সেই সাহাবা তাবেযী সুফিয়ায়ে কেরাম এবং আকাবির আসলাফের মত আল্লাহর দীনের আলো পৃথিবীর সমস্ত মানুষের অন্তরে পৌছে দিতে আমাদের এই পথচলা।

দেওবন্দী মাসলাকের ধারক আল্লামা ফরীদ উদ্দীন মাসউদ আমাদের বড় হুজুরের রাহবারিতে আমরা এগিয়ে যাব ইনশাল্লাহ। আমাদের প্রিয় মাতৃভূমি ও আমাদের ইমানের বিরুদ্ধে বাতিল অপশক্তি কাজ করে যাচ্ছে। বিশ্বব্যাপী বাতিল শক্তিগুলি নতুন নতুন চেহারায় আত্মপ্রকাশ করছে। অসত্য ও বাতিল অপশক্তির বিরুদ্ধে আওয়াজ তোলার জন্য আজ কেউ নেই। পূর্বসূরী আকাবিরের অনুসরণে আল্লাহর নুসরতের উপর ভরসা করে আমরা পথে নেমেছি।

সত্যি আজ রূহানী ইলমি দাওয়াতি ও জিহাদী এ প্রোগ্রামে অংশগ্রহণ করে অন্য রকম আত্মিক সুখ অনুভব করছি। খুলনা মাদানী নগর মাদ্রাসার প্রাঙ্গণে আজ যিকির বয়ান আমল ও ইসলাহের নুরানী পরিবেশ আমাকে আশান্বিত করে তুলছে। দাওয়াত ও তাবলীগের মুবারক মেহনতে চিড় ধরার পর এই দ্বীনী প্রোগ্রাম তাজদীদী নতুন এক বিকল্প হিসেবে খোদা তালার পাক দরবারে কবুল ও মাকবুল হোক। খোদার দরবারে আমাদের এই ফরিয়াদ।

লেখক : শিক্ষক

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com