২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৮ই রমজান, ১৪৪২ হিজরি

ইসি প্রধান শেখ হাসিনার অনুগত চাকর : রিজভী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : শেখ হাসিনা নিজেকে গণতান্ত্রিক হিসেবে দাবি করেন, তিনি দেশে নির্বাচন নামক তামাশা শুরু করেছেন বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন, বর্তমানে যে নির্বাচনগুলো হচ্ছে সেগুলো আইওয়াস নির্বাচন মাত্র। নির্বাচনের ফলাফল শেখ হাসিনার বাসায় বসে আগেই টাইপ করা হয়। ভোট শেষে রাতে তা প্রচার করা হয়। হানাহানি-কাটাকাটির নৈরাজ্য থেকে আওয়ামী লীগ এখনও বেরিয়ে আসতে পারেনি।’

রোববার (১৭ জানুয়ারি) দুপুরে রংপুরের বদরগঞ্জ উপজেলার নাগেরহাট এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি প্রধান নির্বাচন কমিশনারকে শেখ হাসিনার অনুগত চাকর উল্লেখ করে আরো বলেন, তার কাছে সুষ্ঠু নির্বাচন বড় কথা নয়, চাকুরি বড়।

সিরাজগঞ্জ পৌরসভার নির্বাচনে বিএনপির নির্বাচিত কাউন্সিলর প্রার্থী হত্যার শিকার হয়েছেন উল্লেখ করে রিজভী বলেন, বিরোধী দলের রক্তের ঘ্রাণ ও স্বাদ শেখ হাসিনার সবচেয়ে প্রিয়। বর্তমানে গণতন্ত্রকে মাটি চাপা দেওয়া হয়েছে। গণতন্ত্রকে উদ্ধার করতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এই সরকারকে হঠাতে হবে।

শীতবস্ত্র বিতরণের আগে এক আলোচনায় বক্তব্য রাখেন রংপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, সহ-সভাপতি কাজী খয়রাত, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, রংপুর মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট মাহফুজ নবী ডন, বদরগঞ্জ উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন শাহান, বদরগঞ্জ পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবির মানিক ও সাধারণ সম্পপাদক কমল লোহানী। সভাপতিত্ব করেন বদরগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি উত্তম কুমার সাহা। পরে পাঁচশতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

/এএ

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com