বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ০৮:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হঠাৎ করে আয়শার বাড়িতে হাজির আবুধাবির রাজা! মুর্শিদাবাদে প্রিয়াঙ্কা রেড্ডি ধর্ষকদের শাস্তির দাবীতে হিন্দ জমিয়তের মিছিল ভারতে আবারও ধর্ষণের শিকার নারীর শরীরে অগ্নিসংযোগ শিশুকে শিক্ষার সাথে দীক্ষাও দেই | রেক্স সালমান দুর্নীতি বিরুদ্ধে অভিযান চলমান থাকবে : সেতুমন্ত্রী নৈতিকতা বিবর্জিত শিক্ষার কারণেই মানুষ চরিত্রহীন হচ্ছে : চরমোনাই পীর মাওলানা আজিজুল হক হুজি প্রতিষ্ঠাতা উল্লেখ করে সংবাদ; ক্ষমা চাইলো যমুনা কানাকে কানা আর খোঁড়াকে খোঁড়া বলো না : প্রধানমন্ত্রী ইমাম হয়ে কাতার যেতে প্রধানমন্ত্রীর সহাযোগিতা চায় ‘হাফেজ কল্যাণ ফাউন্ডেশন’ তালেবানের সঙ্গে আলোচনায় বসতে চায় যুক্তরাষ্ট্র

একদিনে ডেঙ্গু আক্রান্ত ৬৮৩ জন

পাথেয় রিপোর্ট : ঢাকাসহ সারা দেশে গত ২৪ ঘণ্টায় ৬৮৩ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে। দেশের ১৩টি সরকারি হাসপাতালে ৪৩৮ জন, ৩৭টি বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে ২০৫ জন এবং ঢাকার বাইরে বিভিন্ন হাসপাতালে ৪০ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছে।

গত ২৪ ঘণ্টায় কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি। স্বাস্থ্য অধিদপ্তরের ইমার্জেন্সি অপারেশনস সেন্টার ও কন্ট্রোল রুম থেকে প্রাপ্ত প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে। শনিবার (২৭ জুলাই) এক সরকারি তথ্য বিবরণীতে একথা জানানো হয়েছে।

এছাড়া বর্তমানে সারা দেশে বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ভর্তি আছেন ২ হাজার ৬৭১ জন রোগী।

গত ১ জানুয়ারি থেকে এ পর্যন্ত এ জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন ৮ জন এবং সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন ৭ হাজার ৮৪৯ জন।

বছরের প্রথম ৫ মাস ডেঙ্গুর প্রাদুর্ভাব কম হলেও জুন ও জুলাই মাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে বলে ওই তথ্য বিবরণীতে উল্লেখ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com