২৩শে জানুয়ারি, ২০২১ ইং , ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ৯ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

একসময় অগ্রিম টাকা নিতেন শরিয়তপুরী, এখন ফেরত দিতে রাজি

একসময় অগ্রিম টাকা নিতেন শরিয়তপুরী, এখন ফেরত দিতে রাজি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : একসময় মাহফিলের তারিখ নির্ধারণের সময় অগ্রিম টাকা নিতে বলে স্বীকার করেছেন দেশের জনপ্রিয় বক্তা মাওলানা আব্দুল খালেক শরিয়তপুরী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে গত ৪ জানুয়ারি ২০২১ স্ট্যাটাস দিয়ে স্বীকার করেছেন।

তিনি বলতে চেয়েছেন, এখন আর তিনি অগ্রিম টাকা নেন না। নিয়ে থাকলেও তা ফেরত দিতে রাজি আছেন।

এর আগে গত ২৮ ডিসেম্বর ২০২০ সালে ঢাকা জেলার ধামরাই উপজেলার কুশুড়া ইউনিয়নের একটি মাহফিলের জন্য অগ্রীম টাকা নিয়ে কনফার্ম করেছিলেন তিনি। কিন্তু পরে সে দাওয়াতে উপস্থিত হতে পারেননি। এজন্য সারাদেশে তার বিরুদ্ধে সমালোচনার ঝড় বইতে থাকে।

অগ্রিম অর্থ নেয়ার বিষয়ে দেয়া ফেসবুক স্ট্যাটাসটি অবিকল তুলে ধরা হলো-

আসসালামু আলাইকুম। প্রিয় ভাইসব, অনেকেই টাকা পয়সার বিষয়ে কথা বলছেন কিন্তু আমি বর্তমানে কোন মাহফিলের দাওয়াত নিতে অগ্রীম টাকা গ্রহণ করিনা। তবে অতীতের কোন ঘটনায় এরুপ হয়ে থাকলে, আমি তাঁদের টাকা ফেরৎ দিতে বাধ্য। এ ক্ষেত্রে আমার মাদ্রাসায় যে কোন শুক্রবার বাদ জুমা সরাসরি সাক্ষাৎ করে উপযুক্ত প্রমাণাদি পেশ করলে, আমি সে পাওনা মিটিয়ে দিব ইনশা-আল্লাহ। মাদ্রাসায় আসার বিস্তারিত ঠিকানা নিম্নে ভিজিটিং কার্ডে দেয়া আছে।

সকলের নেক দোয়া কামনা করছি
বিনীত- আব্দুল খালেক শরিয়তপুরী

Image may contain: text that says 'আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ওয়ায়েজ শরীয়তপুরী (ঢাকা) মাওলানা আব্দুল খালেক f Abdul Khalek Shoriotpuri Soriotpuri Official Cell: 01717 139 704 প্রতিষ্ঠাতা মুহতামিম মাহমুদপুর মারকাযে তালিমুস সুন্নাহ ভুইঘড়, ফতুল্লাহ, নারায়ণগঞ্জ খতিব নিতাইপুর রহমতপুর কেন্দ্রীয় মসজিদ ভুইঘড়, ভুইঘড়, ফতুল্লাহ, নারায়ণগঞ্জ দাওয়াত দিতে প্রতি শুক্রবার মাদরাসায় সরাসরি সাক্ষাত করুন যাতায়াত- দেশের যে কোন প্রান্ত হতে চিটাগাং রোডে সানারপাড়া/ মৌচাক বাসষ্ট্যান্ডে নেমে কান্দাপাড়া বাজার হয়ে নিতাইপুর রহমতপুর কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন সামান্য দক্ষিণে।'

এদিকে শরীয়তপুরীর বাবা একজন রিক্সাচালক। সোশ্যাল মাধ্যমে এমন খবর প্রচারিত হলে টনক নড়ে সাধারণ জনতার। যার বয়ানে হেদায়াতের খোরাক পান সাধারণ মানুষ। তিনি কিনা নিজের বাবার খরবই রাখেন না? থাকেন আলাদা। বাবা-মাকে নিয়ে ভাইরাল হয় তার ফোন রেকর্ডও। নিজের জন্মদাতা বাবা-মাকে ‘অন্যরকম’ বলে মন্তব্য করেন তিনি।

এরপরই তার বিষয়ে সমালোচনা আসতে থাকে চারিদিকে। অবশেষে গত ২৯ ডিসেম্বর সব ভুলে নিজের বাবাকে বাসায় নিয়ে আসেন মাওলানা আব্দুল খালেক শরীয়তপুরী। নিজেদের ভেতরের সকল বিষয় মীমাংসা করে নেন তারা।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com