১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ২রা জিলকদ, ১৪৪২ হিজরি

এবার নারায়ণগঞ্জে তাবলিগে অনন্ত জলিল

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল। মাত্র কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেই দর্শকদের প্রিয় মুখ হয়ে উঠেন তিনি। তবে দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন এই অভিনেতা। বর্তমানে ধর্ম প্রচারে মনোযোগী হয়েছেন তিনি। গত জানুয়ারিতে ওমরাহ হজ্জ পালন করেন অনন্ত। কিছুদিন আগে তাবলিগ জামাতের সঙ্গে রাজধানীর ধানমন্ডির একটি মসজিদে সময় কাটান তিনি।

ইসলাম ধর্ম প্রচারের জন্য তাবলিগ জামাতের সঙ্গে যুক্ত হয়েছেন এই অভিনেতা। দেশের বিভিন্ন মসজিদে ইসলাম ধর্মের বাণী প্রচার করছেন তিনি। তারই ধারাবাহিকতায় তিনি এবার নারায়ণগঞ্জ বাইতুল আকসা মসজিদে ৩ দিন থাকবেন। ১৫ আগস্ট তিনি তার ভেরিফাইড ফেসবুক পেজে এ নিয়ে একটি ভিডিও বার্তা ও একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি ইসলাম ধর্ম প্রচার ছাড়াও বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

পাঠকদের জন্য তার দেওয়া ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

‘বিসমিল্লাহির রাহমানির রাহিম।

আসসালামু আলাইকুম, বন্ধুগণ, ইনশাল্লাহ্ আমি আসছি বাইতুল আকসা জামে মসজিদ নারায়ণগঞ্জ; তিন দিনের তাবলিগে। লোকেশনটা বলছি আপনাদের সুবিধার্থে। পশ্চিম মাজদারই সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন। ইউনিয়ন- এনায়েত নগর থানা-ফতুল্লাহ্, নারায়ণগঞ্জ।

বন্ধুগণ, ইসলাম ধর্ম শান্তির ধর্ম। চলুন আমরা ৫ ওয়াক্ত নামাজ পড়ি এবং আল্লাহ্ তায়ালার কাছে প্রার্থনা করি যেন তিনি আমাদের সবাইকে ইসলামের নিয়ম-কানুন মানার তৌফিক দান করেন। আমিন।

আরেকটি কথা, দেশে এখন ভয়াবহ বন্যা, চলুন আমাদের যা কিছু আছে তাই নিয়ে আমরা সবাই বন্যার্তদের পাশে দাঁড়াই এবং আল্লাহ্ তায়ালার কাছে এই সংকট নিরসনের প্রার্থনা করি। দেশকে ভালোবাসুন দেশের মানুষের পাশে থাকুন।

খোদা হাফেজ।

-অনন্ত জলিল’

২০১০ সালে ঢাকাই সিনেমায় অভিষেক ঘটে অনন্ত জলিলের। তার অভিনীত সিনেমা হলো- খোঁজ দ্য সার্চ, হৃদয় ভাঙ্গা ঢেউ, দ্য স্পিড, মোস্ট ওয়েলকাম, ‘মোস্ট ওয়েলকাম টু’ ও  ‘নিঃস্বার্থ ভালোবাসা’।  এছাড়া বেশ আগে অনন্ত জলিল ‘দ্য স্পাই’ ও ‘সৈনিক’ নামে দুটি সিনেমা নির্মাণের ঘোষণা দেন। এখনো সিনেমা দুটির কাজ শুরু হয়নি।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com