১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং , ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

এরশাদের ইন্তেকালে চরমোনাই পীরের শোক

এরশাদের ইন্তেকালে চরমোনাই পীরের শোক

পাথেয় রিপোর্ট : মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদ প্রেসিডেন্ট থাকাকালীন সময় ইসলাম ও দেশের কল্যাণে গঠনমূলক ভূমিকা পালন করেছেন বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শোক প্রকাশ করে রোববার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এ মন্তব্য করেন তিনি।

শোকবার্তায় চরমোনাই পীর বলেন, মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদ প্রেসিডেন্ট থাকাকালীন সময় ইসলাম ও দেশের কল্যাণে গঠনমূলক ভূমিকা পালন করেছেন। তিনি মরহুমের রূহের মাগফিলাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন। আজ এক শোক বাণীতে পীর সাহেব বলেন, মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদ প্রেসিডেন্ট থাকাকালীন সময় ইসলাম ও দেশের কল্যাণে গঠনমূলক ভূমিকা পালন করেছেন। পীর সাহেব চরমোনাই মরহুমের রূহের মাগফিলাত কামনা করে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে পৃথক এক বিবৃতিতে দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম গভীর শোক প্রকাশ করে মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

অধ্যাপক মাহবুবুর রহমান ইসলামী আন্দোলনের ভারপ্রাপ্ত মহাসচিব নিযুক্ত : ইসলামী আন্দোলন বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব নিযুক্ত হয়েছেন দলের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান। দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ পবিত্র হজ্বব্রত পালনের উদ্দেশ্যে গত ১৩ জুলাই বাংলাদেশ ছেড়ে মক্কায় যান। তিনি হজ্ব পালনকালীন সময়ে ভারপ্রাপ্ত মহাসচিবের দায়িত্ব পালন করবেন অধ্যাপক মাহবুব। সম্প্রতি দলের এক নিয়মিত সভায় তিনি ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে নিযুক্ত হন।

এদিকে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী।

রোববার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় হেফাজত আমির মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ রাষ্ট্রপতি থাকাকালীন রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণাসহ ধর্মীয় বিষয়ে গঠনমূলক ভূমিকার কথা স্মরণ করেন। একই সঙ্গে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com