২৬শে জানুয়ারি, ২০২১ ইং , ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ১২ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

ওয়েস্ট উইন্ডিজ বধে স্পিন টোটকার প্রস্তুতি

ওয়েস্ট উইন্ডিজ বধে স্পিন টোটকার প্রস্তুতি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : স্পিন বান্ধব উইকেট তৈরি করেই বিগত বছরগুলোতে সফরকারী দলগুলোকে হারের গ্লানি উপহার দিয়েছে স্বাগতিক বাংলাদেশ। এর মধ্যে ক্রিকেটকুলীন অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও ভারত যেমন ছিল তেমনি ছিল সব সময়ের শক্তিশালী দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ডের মত প্রতিপক্ষও। এবার তার ব্যত্যয় হচ্ছে না। চলতি মাসের ২০ তারিখ থেকে শুরু হতে যাওয়া ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও স্পিন বান্ধব উইকেটের আভাস দিলেন আয়োজক বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে খুব কম সময়ই ঘাসের উইকেট তৈরি হয়েছে। উপমহাদেশের অন্যান্য দেশের মত বাংলাদেশেও বরাবরই স্পিনবান্ধব ন্যাড়া উইকেট তৈরি হতে দেখা গেছে। খড়খড়া উইকেটে বলের ঘূর্ণিনাচে ঘায়েল হয়েছে অগনিত ব্যাটসম্যান। সফরকারী উইন্ডিজ বধে এবারও একই কৌশল অবলম্বন করছে টাইগার ক্রিকেট প্রশাসন।

শনিবার (৯ জানুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রাঙ্গনে সংবাদ মাধ্যমকে এতথ্য দিলেন বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

তিনি বলেন, ‘আমাদের ঘরোয়াতে যে উইকেট থাকে ঐ উইকেট রাখবো। সাধারণত আপনারা যেমনটা দেখে থাকেন। আমরা বেশি কোন পরিবর্তন আনতে যাবো না।’

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com