২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৭ই রমজান, ১৪৪২ হিজরি

করোনায় আক্রান্ত জাসদ সভাপতি হাসানুল হক ইনু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি।

করোনাভাইরাস (কভিড-১৯) পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর গানম্যান কভিড পজিটিভ হলে তিনি গত মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে জাতীয় সংসদের কভিড বুথে কভিডের টেস্ট করান। দুপুরে টেস্টের ফলাফল পজিটিভ আসে।

পরবর্তী সময়ে তিনি ডাক্তারের পরামর্শে নিশ্চিত হওয়ার জন্য একই দিন একটি বেসরকারি হাসপাতালে কভিডের দ্বিতীয় টেস্ট করান। দ্বিতীয় টেস্টের ফলাফল নেগেটিভ আসে। চিকিৎসকরা তাকে বাসায় আইসোলেশনে থেকে ৭২ ঘণ্টা পর আবার টেস্ট করার পরামর্শ দেন।

তিনি ডাক্তারের পরামর্শে বাসায় আইসোলেশনে থেকে সতর্কতামূলকভাবে গত শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন। পরদিন শনিবার (১৬ জানুয়ারি) তার তৃতীয়বার কভিড টেস্ট হয়। ওই দিন রাতে তার তৃতীয় টেস্টের ফলাফল পজিটিভ আসে।

তিনি বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ডা. মহিউদ্দিন আহমেদের অধীনে চিকিৎসাধীন আছেন। প্রফেসর ডা. আলী হোসেন ও প্রফেসর ডা. খায়ের মর্তুজা তার চিকিৎসা সমন্বয় করছেন। সিটি স্ক্যানসহ কভিড সম্পর্কিত রিপোর্টে হাসানুল হক ইনুর কোনো অস্বাভাবিকতা ও জটিলতা পাওয়া যায়নি। চিকিৎসকরা হাসানুল হক ইনুকে সতর্কতামূলক ও প্রতিরোধমূলক চিকিৎসা প্রদান করছেন। হাসানুল হক ইনু বর্তমানে স্বাভাবিক ও স্থিতিশীল আছেন বলে জানিয়েছেন, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ুম।

/এএ

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com