৪ঠা এপ্রিল, ২০২০ ইং , ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১০ই শাবান, ১৪৪১ হিজরী

করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৯৮৮৮৪ জন

করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৯৮৮৮৪ জন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বিশ্বে করোনা তাণ্ডবে প্রাণ হারানোর সংখ্যা আঁৎকে ওঠার মতো হলেও সুস্থ হয়ে বাড়ি ফেরার সংখ্যাটাও স্বস্তিদায়ক। বাড়ি ফিরেছেন ৯৮ হাজার ৮৮৪ জন। এখন পর্যন্ত ১৪ হাজার ৬৫৪ জন প্রাণ হারিয়েছে। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৩৭ হাজার ৫৫৩।

এখন পর্যন্ত সবচেয়ে বেশি মৃত্যুর ঘটনা ঘটেছে ইতালিতে। দেশটিতে ৫ হাজার ৪৭৬ জনের মৃত্যু হয়েছে। অপরদিকে মোট আক্রান্তের সংখ্যা ৫৯ হাজার ১৩৮। অপরদিকে চীনে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৮১ হাজার ৯৩ এবং মৃত্যু হয়েছে ৩ হাজার ২৭০ জনের।

যুক্তরাষ্ট্রে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩৩ হাজার ৫৪৬ এবং মারা গেছে ৪১৯ জন। স্পেনে করেনাাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৮ হাজার ৭৬৮ এবং মারা গেছে ১ হাজার ৭৭২ জন।

জার্মানিতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৪৮৭৩ এবং মৃত্যু ৯৪। ইরানে আক্রান্তের সংখ্যা ২১৬৩৮ এবং মারা ১৬৮৫ জন। ফ্রান্সে মোট আক্রান্ত ১৬০১৮ এবং মৃত্যু ৬৭৪।

দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত ৮৯৬১ এবং মারা গেছে ১১১ জন।সুইজারল্যান্ডে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭৪৭৪ এবং মারা গেছে ৯৮ জন। অপরদিকে যুক্তরাজ্যে আক্রান্তের সংখ্যা ৫৬৮৪ এবং মারা গেছে ২৮১ জন । নেদারল্যান্ডে এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪২০৪ এবং মৃত্যু ১৭৯।

কানাডায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৪৭০ এবং প্রাণহানি ঘটেছে ২০ জনের। পাকিস্তানে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭৭৬ এবং মারা গেছে ৫ জন।

সৌদি আরবে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৫১১, কাতারে ৪৯৪, সিঙ্গাপুরে আক্রান্ত ৪৫৫ এবং মারা গেছে ২ জন, ভারতে আক্রান্ত ৩৯৬ জন এবং মারা গেছে ৭ জন। অপরদিকে বাংলাদেশে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৭ এবং মারা গেছে ২ জন। এখন পর্যন্ত চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন ৩ জন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com