২৬শে মে, ২০২০ ইং , ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ২রা শাওয়াল, ১৪৪১ হিজরী

করোনা; ৪ এপ্রিল পর্যন্ত রাজশাহীতে বন্ধ সংবাদপত্র বিতরণ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : প্রাণঘাতী ভাইরাস করোনার থাবা গেঁড়ে বসেছে বাংলাদেশেও। ইতোমধ্যেই দেশে মারা গেছেন ৫ জন, আক্রান্ত হয়েছেন ৩৯ জন। সংক্রমণ আশংকায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠ পর্যায়ে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। এর মাঝে রাজশাহীতে আরও সতর্কতা বজায় রাখতে বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে জাতীয় ও স্থানীয়ভাবে প্রকাশিত সব দৈনিক পত্রিকা, সাপ্তাহিক ও সাময়িকপত্র সরবরাহ, গ্রহণ ও বিলি-বণ্টন বন্ধ থাকবে।

প্রাণঘাতি করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকিতে মঙ্গলবার (২৪ মার্চ) এ সিদ্ধান্ত নিয়েছেন রাজশাহীর এজেন্ট ও হকাররা। আগামী ৪ এপ্রিল পর্যন্ত যাবতীয় কাজ বন্ধ রাখবেন তারা।

মঙ্গলবার (২৪ মার্চ) রাজশাহী মহানগর সংবাদপত্র শ্রমিক ইউনিয়নের সভাপতি দুলাল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, সংবাদপত্র শ্রমিক ইউনিয়নের প্রায় ৩২০ জন কর্মী প্রতিদিন পাঠকের বাড়ি বাড়ি পত্রিকা বিলি-বণ্টন করায় তাদের স্বাস্থ্যঝুঁকির শঙ্কা বেশি। এছাড়া পাঠকরাও দরজা বন্ধ করে রাখেন। পত্রিকা নিতেও অনিহা প্রকাশ করেছেন অনেকে। রাজশাহী নগর সংবাদপত্র শ্রমিক ইউনিয়নের এ সিদ্ধান্ত বাস্তবায়নে রাজশাহী সংবাদপত্র এজেন্ট ফোরাম ও সংবাদপত্র কর্তৃপক্ষকে সহযোগিতা করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com