৯ই এপ্রিল, ২০২০ ইং , ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৬ই শাবান, ১৪৪১ হিজরী

কোটালীপাড়ায় মসজিদে আগুন দিলো দুর্বৃত্তরা!

কোটালীপাড়ায় মসজিদে আগুন দিলো দুর্বৃত্তরা!

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মসজিদে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে কাঠ-টিন দিয়ে তৈরি মসজিদ ঘরটির অধিকাংশই পুড়ে গেছে। পুড়ে গেছে মসজিদে রাখা কোরআন শরিফসহ অনেক ধর্মীয় বই। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

রোববার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার তারাশী গ্রামের মোহাম্মদ তালুকদার বাড়ির জামে মসজিদে এ ঘটনা ঘটে। মসজিদের জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে দুগ্রুপের মাঝে বিরোধ চলে আসছিল বলে জানিয়েছেন এলাকার ইউপি সদস্য শাহানুর শেখ।

তিনি জানান, মসজিদটি তারাশী গ্রামের মোহাম্মদ তালুকদারের আট ছেলে নির্মাণ করেছেন। কিন্তু এই জায়গা নিয়ে মোহাম্মদ তালুকদারের ভাই আহম্মদ তালুকদারের সঙ্গে বিরোধ চলছে। তবে এই কাজ যারাই করে থাকুক না কেন; তারা একটি জঘন্য কাজ করেছে।

মোহাম্মদ তালুকদারের ছেলে আমিনুল তালুকদার বলেন, দিবাগত রাত দেড়টার দিকে মসজিদে আগুন দেখতে পাই। তখন আমি ঘটনাস্থল থেকে চাচা আহম্মদ তালুকদার ও টিপু তালুকদারকে দৌড়ে যেতে দেখেছি। আমার ধারণা, তারাই মসজিদে আগুন দিয়েছে।

এ ব্যাপারে টিপু তালুকদার বলেন, বিরোধপূর্ণ জায়গায় আমার ভাতিজা আমিনুলরা মসজিদ নির্মাণ করেছেন। এখন তারা অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়ে আমাদের দোষারোপ করছেন। আমরা এ ঘটনা ঘটাইনি।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করে দেখা হবে। তদন্তে যারা দোষী প্রমাণিত হবেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com