শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০৬:৩৭ অপরাহ্ন

ক্ষুব্ধ বিক্ষোভকারীরা রঙ মাখিয়ে মেয়রের চুল কাটলো

ক্ষুব্ধ বিক্ষোভকারীরা রঙ মাখিয়ে মেয়রের চুল কাটলো

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বিক্ষোভ কাকে বলে, বলিভিয়ার কোচাম্বাবা রাজ্যের এক মেয়রকে ধরে চুল কেটে দিয়েছেন বিক্ষোভকারীরা। শুধু তাই নয়, তাকে রাস্তায় এনে খালি পায়ে হাঁটিয়ে সারা শরীরে রঙ মাখিয়ে দেয়া হয়েছে।
বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাজ্যের ভিন্টো শহরে এ ঘটনা ঘটে। ওই মেয়রের নাম পেট্রিসিয়া আর্ক। দেশটির ক্ষমতাসীন রাজনৈতিক দল মাস পার্টির নেতা তিনি।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার (৭ নভেম্বর) বলিভিয়ার কোচাম্বাবা রাজ্যের ছোট শহর ভিন্টোতে একটি ব্রিজ অবরোধ করে রাখে সরকার বিরোধী আন্দোলনকারীরা। এ সময় কাছেই কোথাও প্রেসিডেন্ট ইভো মরালেসের সমর্থকদের সঙ্গে সংঘর্ষে দুই আন্দোলনকারী নিহত হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়ে।

পরে তারা ভিন্টোর মেয়র পেট্রিসিয়া আর্ককে টেনে-হিঁচড়ে রাস্তায় এনে শরীরে রঙ মাখিয়ে দেয়। সেই সঙ্গে জোর করে ধরে তার চুলও কেটে দেয় সরকার বিরোধী আন্দোলনকারীরা। কয়েক ঘণ্টা অপমান-অপদস্থের পর পুলিশ এসে আন্দোলনকারীদের কাছ থেকে তাকে উদ্ধার করে।

গত ২০ অক্টোবর বলিভিয়ায় বিতর্কিত প্রেসিডেন্ট নির্বাচনের পর সরকার সমর্থক ও বিরোধী দলের মধ্যে সংঘর্ষের ঘটনা বেড়েই চলেছে। দুই পক্ষের সংঘর্ষে এখন পর্যন্ত তিনজন নিহত হয়েছে।

সূত্র : বিবিসি

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com