সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৪:১৩ পূর্বাহ্ন

খাদিমুল কুরআন পরিষদ বাহুবলের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

খাদিমুল কুরআন পরিষদ বাহুবলের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

হুসাইন আহমদ বাহুবলী : মাওলানা আজিজুর রহমান মানিককে সভাপতি এবং মাওলানা আব্দুল হাই বাহুবলীকে সেক্রেটারী করে গঠিত হয়েছে খাদিমুল কুরআন পরিষদ বাহুবল। অনুষ্ঠিত হয়েছে ঈদ পুনর্মিলনী ও সংগঠনের কাউন্সিলর।

রোহিঙ্গা মুহাজিরদের জন্য ত্রাণ বিতরণ,অনিসলামিক কার্যকলাপের বিরুদ্ধে প্রতিবাদ সভা, সিরাত সম্মেলন, বহির্বিশ্বে নির্যাতিত মুসলিমদের উপর নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিলের আয়োজন সহ দেশ-ধর্ম মাটি-মানুষের কল্যাণে কাজ করে যাওয়া অরাজনৈতিক বিপ্লবী সংগঠন খাদিমুল কুরআন পরিষদ বাহুবল। প্রতিষ্ঠালগ্ন থেকেই সংগঠনটি আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে।

প্রতিষ্ঠার তিন বছর পূর্তিতে ঈদ পুনর্মিলনী ও কাউন্সিল উপলক্ষে শনিবার সকাল ১০ ঘটিকায়, জামিয়া কাসিমুল উলুম বাহুবল মাদ্রাসা মসজিদের দ্বিতীয় তলায়, এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাহুবলের প্রত্যন্ত অঞ্চল থেকে আগত নবীন ও প্রবীণ ওলামায়ে কেরামের এক মিলন মেলায় পরিণত হয় এই বর্ণাঢ্য অনুষ্ঠান।
এ জেলার বর্ষীয়ান আলেমেদ্বীন হযরত মাওলানা আব্দুল্লাহ আকিলপুরী সাহেবকে নির্বাচন কমিশন প্রধান করে কাউন্সিল সম্পন্ন হয়। তিনি তার ঘোষণায় পূর্ব কমিটির প্রধান তিনজনকে বহাল রেখে, অবশিষ্ট পদাবলীতে সংজন-বিয়োজনের প্রস্তাব করেন। কণ্ঠভোটে তার সেই প্রস্তাব পাশ হয়। অতঃপর তিনি ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির তালিকা পাঠ করে শোনান।

সেই তালিকা মোতাবেক; সভাপতি, মাওলানা আজিজুর রহমান মানিক, সহ-সভাপতি, মাওলানা কাজী আবদুল হাই, মাওলানা ফরিদ আহমদ আখনজি, মাওলানা আব্দুল ওয়াদুদ, হাফেজ তাজুল ইসলাম, মাওলানা ক্বারী আব্দুল হাই, মাওলানা শফিকুর রহমান, সাধারণ সম্পাদক, মাওলানা আব্দুল হাই বাহুবলী, সহ-সাধারণ সম্পাদক, হাফেজ মাওলানা কামরুল ইসলাম, মাওলানা আব্দুল জলিল, আব্দুল আহাদ আজাদ, সাংগঠনিক সম্পাদক, হাফেজ আব্দুর নুর বাহুবলি, সহ-সাংগঠনিক সম্পাদক, মাওলানা আব্দুল হাই, অর্থ সম্পাদক, মাওলানা মনসুর আহমদ, প্রচার সম্পাদক, শেখ মাওলানা জয়নাল আবেদীন, হাফেজ নুরুল ইসলাম, সাহিত্য সম্পাদক, মাওলানা শিব্বির আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক, মাওলানা শুয়াইব আহমদ।

সদস্য, মাওলানা শায়খুল ইসলাম, মাওলানা শামসুল আলম, মলানা নুরুল ইসলাম চন্দনিয়া
মাওলানা নুরুল ইসলাম রাজাপুর
মাওলানা আবুল কালাম আজাদ
মাওলানা আব্দুল খালিক
মাওলানা বশির আহমদ
মাওলানা শিহাব উদ্দিন
মাওলানা সাদিকুর রহমান
হাফিজ মইনুদ্দিন আরিফ
মাওলানা মুশতাক আহমদ
মাওলানা তোফায়েল আহমদ
হাফেজ জালাল উদ্দিন
এ সময় উপস্থিত ছিলেন,
শাইখুল হাদিস আল্লামা মনির উদ্দিন
হযরত মাওলানা আব্দুল বারী আনসারী

হযরত মাওলানা আব্দুল খালিক চলিতাতলীসহ প্রবীণ ও নবীন ওলামায়ে কেরামের এক বিশাল কাফেলা। সালাতুয যোহরের আগে মোনাজাত ওপরে মধ্যাহ্নভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com