১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি

খালেদা জিয়ার অবস্থার উন্নতি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : অবস্থার উন্নতি হয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার। তাই তাকে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন খালেদা জিয়া।

এ তথ্য জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যায় সাংবাদিকদের এ কথা জানিয়ে তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এ জন্য তাকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৩ মে শ্বাসকষ্ট দেখা দিলে বিএনপি নেত্রীকে এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে নেওয়া হয়। তার আগে গত ২৮ এপ্রিল তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

গত ১১ এপ্রিল বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়। প্রথমে কয়েক দিন বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। কিন্তু অবস্থার অবনতি হলে তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

করোনায় আক্রান্ত হওয়ার ২৭ দিন পর গত ৯ মে ভাইরাসটির সংক্রমণ থেকে মুক্ত হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তবে তার পরও কোভিড পরবর্তী জটিলতার জন্য হাসপাতালে রেখেই তার চিকিৎসা দেওয়া হচ্ছে। করোনা ছাড়াও ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও অন্যান্য জটিলতা রয়েছে তার।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com