২৮শে মে, ২০২০ ইং , ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৪ঠা শাওয়াল, ১৪৪১ হিজরী

গোপালগঞ্জে ২০ ছাত্রের চুল কেটে দিলেন অধ্যক্ষ

পাথেয় রিপোর্ট : গোপালগঞ্জের কোটালীপাড়ায় নৈতিকতা শিক্ষা দিতে ২০ ছাত্রের চুল কেটে দিয়েছেন মাদরাসার অধ্যক্ষ। বুধবার (১৬ অক্টোবর) পরীক্ষার হলে উপজেলার কুশলা নেছারিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় এ ঘটনা ঘটে। এ সময় পরীক্ষা না দিয়ে ছাত্ররা হল থেকে বেরিয়ে যায়। পরবর্তীতে শিক্ষকদের মধ্যস্থায় ছাত্ররা হলে ঢুকে পরীক্ষা দেয়। এ নিয়ে ছাত্রদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ওই মাদরাসার দাখিল শ্রেণির শিক্ষার্থী ইয়ামিন শিকদার, মাহামুদুল হাসান, রমজান ফকির, ইয়াসিন খান, রহমত শেখ, রিপন, ইয়াসিন শেখ জানায়, গতকাল বুধবার তাদের বাংলা পরীক্ষা চলছিল। পরীক্ষার প্রথম ঘণ্টা পড়ার পর হঠাৎ করে অধ্যক্ষ কাঁচি নিয়ে এসে ২০ ছাত্রের মাথার চুল কেটে দেন। এ ঘটনার পর ক্ষুব্ধ ছাত্ররা পরীক্ষা না দিয়ে বেরিয়ে যায়। পরবর্তীতে মাদরাসার অন্যান্য শিক্ষকদের মধ্যস্থতায় ছাত্ররা তাদের পরীক্ষা শেষ করে।

কুশলা নেছারিয়া সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ মো. বাকের হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি দাখিল শ্রেণির সকল ছাত্রকে পরীক্ষার আগের দিন চুল কেটে মাদরাসায় আসতে বলেছি। ছাত্ররা আমার কথার অবাধ্য হওয়ার কারণে তাদের চুল কেটে দিয়েছি। আমি তাদেরকে পরিষ্কার-পরিচ্ছন্নভাবে থাকা ও নীতি নৈতিকতার শিক্ষা দেয়ার জন্যই চুল কেটে দিয়েছি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com