২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং , ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ৩০শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

চট্টগ্রামে হেফাজতের ২ দিনব্যাপী শানে রেসালাত সম্মেলন শুরু বৃহস্পতিবার

পাথেয় রিপোর্ট : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও জামিয়া মইনলু ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী’র আহবানে ১২ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে বন্দর নগরী চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে দুই দিনব্যাপী শানে রেসালত সম্মেলন শুরু হবে। শুক্রবার (১৩ ডিসেম্বর) আখেরি মোনাজাতের মাধ্যমে এ সম্মেলন শেষ হবে।

সম্মেলন থেকে হেফাজত ইসলাম বাংলাদেশ কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে কঠোর কর্মসূচি ঘোষণা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। সম্মেলন সফল করার লক্ষ্যে সংগঠনটির পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হচ্ছে। সম্মেলন সফল করতে হেফাজতের কেন্দ্রীয়, চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা নেতৃবৃন্দ সম্মেলনের প্রচারণার কাজে নিয়োজিত রয়েছেন।

ইতিমধ্যে চট্টগ্রামের বিভিন্ন থানায় প্রস্তুতি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। জমিয়তুল ফালাহ কমপ্লেক্স কর্তৃপক্ষ সম্মেলনের জন্য মাঠ বরাদ্দ দিয়েছেন। মিলেছে প্রশাসন তথা আইন-শৃঙ্খলা বাহিনীর অনুমতিও।

সম্মেলনের প্রস্তুতি সম্পর্কে জানতে চাইলে হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী গণমাধ্যমকে বলেন, শানে রেসালত সম্মেলনের সব প্রস্তুতি প্রায় সম্পন্ন হয়েছে। প্রচার-প্রচারণা ও সম্মেলন সফল করতে নেতৃবৃন্দ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

উপস্থিতি সম্পর্কে তিনি বলেন, অন্যান্য বছরের মতো এবারও আলেম ওলামা, মাদরাসার ছাত্র, ধর্মপ্রাণ নবীপ্রেমিক সর্বস্তরের তাওহিদী জনতার বিপুল পরিমাণ উপস্থতি আশা করছি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com