২১শে অক্টোবর, ২০২০ ইং , ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ৩রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

জম্মু-কাশ্মীরে সংঘর্ষ; দুই গোরিলা ও কর্ণেল মেজরসহ নিহত ৫

নিহত ২ সেনা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে নিরাপত্তা বাহিনী ও গেরিলাদের মধ্যে ভয়াবহ সংঘর্ষে সেনাবাহিনীর কর্নেল, মেজরসহ ৫ জওয়ান নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ২১ রাষ্ট্রীয় রাইফেলসের দুই কর্মকর্তা ও এক পুলিশ কর্মকর্তাও রয়েছেন। জম্মু-কাশ্মীরের হান্দওয়াড়ার ওই সংঘর্ষে দুই গেরিলাও নিহত হয়েছে।

রোববার (০৩ মে) সকালে এনডিটিভি হিন্দি ওয়েবসাইট সূত্রে ওই তথ্য জানা গেছে।

একটি সরকারি বিবৃতিকে উদ্ধৃত করে এনডিটিভি জানায়, অপহৃত কিছু ব্যক্তিকে উদ্ধার করতে শনিবার নিরাপত্তা বাহিনী এবং জম্মু-কাশ্মীর পুলিশ হান্দওয়াড়ায় যৌথ অভিযান চালায়। নিরাপত্তা বাহিনী গোয়েন্দা সূত্রে জানতে পারে যে কুপওয়াড়া জেলার হান্দওয়াড়ায় সন্ত্রাসীরা একটি বাড়িতে কয়েকজনকে অপহরণ করেছে। এরপরে সেনাবাহিনী ও জম্মু-কাশ্মীর পুলিশ সেখানে একটি যৌথ অভিযান পরিচালনা করে।

সেনাবাহিনী ও পুলিশের দল ঘরের ভিতরে ঢুকে অপহৃতদের মুক্ত করতে সমর্থ হয়। কিন্তু এ সময়ে গেরিলাদের পক্ষ থেকে ভারী গুলিবর্ষণ করা হয়। উভয়পক্ষের মধ্যে তুমুল বন্দুকযুদ্ধে দু’জন গেরিলা নিহত হয়েছে। একইসময় মেজর অনুপ শুদ, কর্নেল আশুতোষ শর্মা এবং নায়েক রাজেশ, ল্যান্স নায়েক দীনেশ এবং জম্মু-কাশ্মীর পুলিশের উপ-পরিদর্শক শাকিল কাজী নিহত হয়েছেন।

সূত্র : পার্সটুডে

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com