১৭ই ফেব্রুয়ারি, ২০২০ ইং , ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ২২শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

জামেয়া দারুল মাআরিফের ১ম দস্তারবন্দি সফলে লন্ডনে মতবিনিময় অনুষ্ঠিত

জামেয়া দারুল মাআরিফের ১ম দস্তারবন্দি সফলে লন্ডনে মতবিনিময় অনুষ্ঠিত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম :: জামেয়া দারুল মাআরিফ আল-ইসলামিয়া চট্টগ্রামের ১ম দস্তারবন্দি মহাসম্মেলন সফলের লক্ষ্যে ২৫ জানুয়ারি শনিবার বাদ এশা লাইমহাউস মসজিদে লন্ডনে অবস্হানরত জামেয়ার গ্রাজুয়েটদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় দস্তারবন্দি সফলে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। সম্মেলন বাস্তবায়নে সহযোগিতা ও জামেয়া দারুল মাআরিফের চিন্তা-চেতনা প্রসারে বিভিন্ন কর্মসুচী গ্রহন করা হয়।

লন্ডনস্হ লিমা একাডেমির হেড টিচার মাওলানা নুফায়েছ আহমদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন ইক্বরা বাংলা টিভির আলোচক, মাওলানা মুফতি আব্দুল মুনতাকিম, মাওলানা হাফিজ আশিকুর রহমান, মাওলানা খায়রুজ্জামান, মাওলানা সৈয়দ রিয়াজ আহমদ, মাওলানা যাকারিয়া মিয়া, মাওলানা নাজিম উদ্দিন, হাফিজ আহমাদ জকি, হাফিজ নাহমাদ ও হাফিজ মাওলানা লিয়াকত হোসাইনপ্রমুখ।

মতবিনিয় সভা শেষে লাইমহাউস মসজিদের পেশ ইমাম ও খতীব,মাওলানা শাব্বীর আহমাদ সাহেবের পক্ষ থেকে আগত মেহমানদের রাতের খাবার পরিবেশন করা হয়।

উল্লেখ্য, ১৭-১৮ ফেব্রুয়ারি ২০২০ জামেয়া দারুল মাআরিফ আল-ইসলামিয়া চট্টগ্রামের ২দিনব্যাপি ১ম দস্তারবন্দি মহাস্মেলন অনুষ্ঠিত হবে। এতে দেশ-বিদেশের বরেণ্য উলামা-মাশায়েখ ও ইসলামি চিন্তাবিদগণ শুভাগমন করবেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com