মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৮:৫৮ পূর্বাহ্ন

টাইগার ফুটবলের প্রশংসা করলেন ফিফা সভাপতি

টাইগার ফুটবলের প্রশংসা করলেন ফিফা সভাপতি

পাথেয় রিপোর্ট : দেশের রাজধানী ঢাকায় কদম রেখেই বাংলাদেশ ফুটবলের প্রশংসা করলেন ফিফার সভাপতি জিয়ান্নি ইনফ্যান্তিনো। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

ঢাকায় পৌঁছেই বাংলাদেশ ফুটবল দলের সাম্প্রতিক পারফরমেন্সের ভূয়সী প্রশংসা করলেন ফিফা সভাপতি। বিমানবন্দরে পা রাখার পর ইনফ্যান্তিনো বলেন, ‘সবাইকে শুভ সকাল। প্রথমবারের মতো বাংলাদেশে আসতে পেরে আমি খুবই আনন্দিত। এ সফরটা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আর সম্প্রতি বাংলাদেশ ফুটবল দলের পারফরম্যান্স সত্যিই চোখে পড়ার মতো।’

শুরুতে শোনা গিয়েছিল বুধবার বিকেলেই ঢাকায় পা রাখবেন ইনফ্যান্তিনো। পরে জানা যায়, মঙ্গোলিয়া থেকে বুধবার দিবাগত রাত সোয়া একটার দিকে এসে পৌঁছবেন। কিন্তু প্রবল বাতাসের কারণে তার যাত্রা বিলম্ব হয়।

বৃহস্পতিবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথা রয়েছে ফিফা সভাপতির। এরপর তিনি যাবেন বাফুফে ভবনে।

বাংলাদেশে এ নিয়ে কোনো ফিফা সভাপতির চতুর্থবার আগমন। ১৯৮০-৮১ সালের দিকে প্রথম হোয়াও হ্যাভেলেঞ্জ এসেছিলেন। এরপর সেপ ব্লাটার দুবার এসেছিলেন, ২০০৬ ও ২০১২ সালে।

সর্বশেষ সেফ ব্ল্যাটার এসেছিলেন ২০১২ সালের ৬ মার্চ। বাফুফে ভবন সংলগ্ন অ্যাস্ট্রো টার্ফ উদ্বোধন করার জন্য। এর আগে ২০০৬ সালে এসে বাফুফে ভবন উদ্বোধন করেছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com