২১শে অক্টোবর, ২০২০ ইং , ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ৩রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

ট্রাম্পের বিরুদ্ধে মামলা ভাতিজি মেরি ট্রাম্পের

ট্রাম্পের বিরুদ্ধে মামলা ভাতিজি মেরি ট্রাম্পের

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পসহ পরিবারের কয়েকজনের বিরুদ্ধে গত বৃহস্পতিবার প্রতারণার মামলা করেছেন তাঁর ভাতিজি মেরি ট্রাম্প। এতে তিনি উত্তরাধিকারী হিসেবে তাঁর প্রাপ্য হাজার হাজার মিলিয়ন ডলারের সম্পদ থেকে বঞ্চিত করার অভিযোগ করেছেন।

ম্যানহাটনে নিউইয়র্ক অঙ্গরাজ্যের আদালতে এই মামলা করেছেন মেরি ট্রাম্প। বিবাদী ডোনাল্ড ট্রাম্প ছাড়াও তাঁর বোন ম্যারিয়ানে ট্রাম্প বেরি এবং গত আগস্টে প্রয়াত ভাই রবার্ট ট্রাম্পের উত্তরাধিকারীরাও রয়েছেন। এঁদের বিরুদ্ধে ‘ব্যাপক জালিয়াতি’ ও ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়েছে।
এই মামলায় প্রেসিডেন্ট ট্রাম্পের পক্ষের আইনজীবী জয় সেকুলো। ঘটনার বিষয়ে তিনি তাৎক্ষণিকভাবে মন্তব্য করতে রাজি হননি। প্রয়াত রবার্ট ট্রাম্পের প্রতিনিধিত্বকারী আইনজীবীও কথা বলতে চাননি। আর ট্রাম্প বেরির সঙ্গে তাৎক্ষণিকভাবে যোগাযোগ করতে পারেননি রয়টার্সের প্রতিবেদক।

ট্রাম্পের ভাতিজি মেরি এর আগেই আলোচনায় এসেছেন একটি বই প্রকাশের মাধ্যমে। টু মাচ অ্যান্ড নেভার এনাফ: হাও মাই ফ্যামিলি ক্রিয়েটেড দ্য ওয়ার্ল্ড’স মোস্ট ডেঞ্জারাস ম্যান বইয়ে ট্রাম্প সম্পর্কে হতবাক করার মতো অভিযোগ তিনি তুলেছিলেন। উত্তরাধিকার সম্পদ থেকে ট্রাম্প তাঁকে প্রতারণার মাধ্যমে বঞ্চিত করেছেন বলে অভিযোগ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com