১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি

ট্রাম্প সম্পর্কে নোংরা তথ্য দিতে পারলে ১ কোটি ডলার পুরস্কার

ওয়ার্ল্ড ডেস্ক ● মাসিক পর্নোগ্রাফি ম্যাগাজিন হাসলারের প্রকাশক ল্যারী ফ্লিন্ট। রবিবার নামকরা মার্কিন পত্রিকা ওয়াশিংটন পোষ্টে পুরো এক পাতা জুড়ে একটি বিজ্ঞাপন দিয়েছেন তিনি। বিজ্ঞাপনটিতে কোন ছবি নেই। আছে বড় বড় অক্ষরে লেখা কিছু বার্তা যা ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে লেখা।

ওই বিজ্ঞাপনে বলা হয়েছে, কেউ যদি ডোনাল্ড ট্রাম্প সম্পর্কে নোংরা কোন তথ্য দিতে পারেন তাহলে তাকে এক কোটি ডলার পুরস্কার দেয়া হবে। তবে সে তথ্য এমন তথ্য হতে হবে যা প্রেসিডেন্ট পদ থেকে অভিশংসনের মাধ্যমে ডোনাল্ড ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার জন্য যথেষ্ট হয়।

এটুকুতেই ক্ষান্ত হননি ল্যারী ফ্লিন্ট। বিজ্ঞাপনে এমন তথ্য দেয়ার জন্য একটি হটলাইন ফোন নাম্বার এবং ইমেইল অ্যাড্রেসও দিয়েছেন তিনি। তিনি বলেছেন, দেরী হওয়ার আগেই ট্রাম্পকে ক্ষমতা থেকে সরানো দরকার। আর সেটি করা সকল মার্কিন নাগরিকের দায়িত্ব।

ল্যারী ফ্লিন্ট সর্বশেষ মার্কিন নির্বাচনের অপর প্রার্থী হিলারি ক্লিনটনের সমর্থক। বিজ্ঞাপনটিতে পাতা জুড়ে বলার চেষ্টা করা হয়েছে কি কারণে ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করা উচিত। এর কয়েকটি কারণেরর মধ্যে রয়েছে বিদেশি শক্তির সাথে হাত মেলানো, বর্ণবাদী গোষ্ঠীদের উস্কানি দিয়ে সংঘাতের সৃষ্টি করা, মিথ্যে কথা বলা, স্বজনপ্রীতি করা ইত্যাদি কয়েকটি অভিযোগ। ওয়াশিংটন পোস্ট।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com