২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং , ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ১০ই সফর, ১৪৪২ হিজরী

দুই পর্যটকের লাশ ফেনী নদী থেকে উদ্ধার

দুই পর্যটকের লাশ ফেনী নদী থেকে উদ্ধার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নোয়াখালীর কোম্পানীগঞ্জের ছোট ফেনী নদীতে ঝাঁকি জাল দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়া দুই পর্যটকের লাশ উদ্ধার হয়েছে। কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জামিন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার (১৬ আগস্ট) সকাল ৭টার দিকে ঘটনার ২২ ঘণ্টা পর ওমান প্রবাসী মো. আনোয়ার হোসেনের (৩৬) মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তিনি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার ৫নং ইয়াকুবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দেবরামপুর গ্রামের মো.সাহাব উদ্দিনের ছেলে। এর আগে শনিবার বিকেল ৫টার দিকে নজরুল ইসলাম স্বপন (৩৫) নামে আরও এক যুবকের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তিনি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার ৫নং ইয়াকুবপুর ইউনিয়নের দেবরামপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

স্টেশন অফিসার জামিন মিয়া জানান, এ ঘটনায় আরও এক পর্যটক নিখোঁজ রয়েছেন। তিনি দাগনভূঞা উপজেলার ৫নং ইয়াকুবপুর ইউনিয়নের দেবরামপুর গ্রামের বাসিন্দা এবং বসুরহাট বাজারের ব্যবসায়ী মেহেদী হাসান (২০)।

শনিবার সকাল ১০টার দিকে কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজারের পশ্চিম অংশে ছোট ফেনী নদীর মিষ্টি পানিতে ৩ পর্যটক নিখোঁজ হন।

জানা যায়, ২৩ জন পর্যটক শনিবার সকালে মুছাপুর ক্লোজারে ঘুরতে আসে। পরে তাদের মধ্যে থেকে ৭ জন ঝাঁকি জাল দিয়ে শখ করে ছোট ফেনী নদীর মিষ্টি পানির অংশে মাছ ধরতে নামেন। এক পর্যায়ে হঠাৎ জোয়ারের পানিতে ৩ জন তলিয়ে গিয়ে নিখোঁজ হন।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আরও একজন পর্যটক এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে। শনিবার দুপুরে তিনি ঘটনাস্থল পরিদর্শন শেষে ওই স্থানে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সকল জনসমাগম নিষিদ্ধ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com