১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি

নরসিংদীতে মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

নরসিংদী প্রতিনিধি ● নরসিংদীর শিবপুর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নারীসহ চার জন নিহত হয়েছেন, আহত হয়েছেন নারী ও শিশুসহ আরও অন্তত আট জন। রবিবার সকাল পৌনে ১০টার দিকে নোয়াদিয়া গাংপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশের ওসি শফিকুল ইসলাম জানান।  নিহতরা হলেন প্রাইভেটকারের যাত্রী বিল্লাল হোসেন (২৫), তার শ্যালক আবুল হোসেন (২৪), মাইক্রোবাস চালক রাসেল (৩০) ও অজ্ঞাত পরিচয় এক নারী (৫০)। আহতরা হলেন ছিদ্দিক মিয়া (৬০), সুরাইয়া বেগম (৫৫), হীরামনি (১২), নিহত বিল্লালের স্ত্রী সাকেস্তা বেগম (২৫) ও তাদের ছেলে নুর আলম (৪), আল আমিন (২৫), শহিদুল ইসলাম (৪০) এবং প্রাইভেট কার চালক ইব্রাহিম ওরফে শুভ (৩০)।

আহতদের মধ্যে সাকেস্তা বেগম, নুর আলম ও ইব্রাহিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের নরসিংদী জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ওসি শফিকুল জানান, মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার হাজি বাজারের বাবুল মিয়ার ছেলে বিল্লাল হোসেন স্ত্রী সাকেস্তা, ছেলে নুর আলম ও শ্যালক আবুল হোসেনসহ প্রাইভেটকারে সিলেটে মাজার জিয়ারতের উদ্দেশ্যে যাচ্ছিলেন। নোয়াদিয়া গাংপাড় এলাকায় তাদের প্রাইভেটকারের সঙ্গে ঢাকাগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে গাড়ি দুটি দুমড়েমুচড়ে যায়। লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com