২৪শে জানুয়ারি, ২০২১ ইং , ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ১০ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

নির্বাচন কমিশনের প্রতি মানুষের আস্থা রয়েছে : সিইসি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা জানিয়েছেন, বর্তমান নির্বাচন কমিশনের প্রতি মানুষের আস্থা রয়েছে। তিনি বলেন, ‘এজন্য সকল ভোটার ভোটকেন্দ্রে গিয়ে সুষ্ঠুভাবে ভোট দিতে পারছে।’

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে সাভার পৌরসভা নির্বাচন উপলক্ষে সাভার উপজেলা পরিষদের হলরুমে আইন শৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভায় যোগ দিয়ে এসব কথা বলেন সিইসি।

কে এম নূরুল হুদা বলেন, ‘বর্তমান নির্বাচন কমিশন সম্পূর্ণ স্বাধীন ও নিরপেক্ষ এই জন্য দেশে পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হচ্ছে।

বিএনপিকে সবসময় যেকোনো নির্বাচনে আনার চেষ্টা করা হয় জানিয়ে সিইসি বলেন, ‘শুধু বাংলাদেশ নয় বিশ্বের যেকোনো দেশে সাধারণ নির্বাচনে যে দল হেরে যায় তারা কারচুপির অভিযোগ তোলে। কিন্তু বর্তমানে বাংলাদেশে কোনো নির্বাচনে অনিয়ম হচ্ছে না।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, ‘পৌরসভা নির্বাচনের আগে সাভারে কোনো বহিরাগত মানুষ থাকতে পারবে না। কোনো ব্যক্তি অস্ত্র নিয়ে কোথাও থাকতে পারবে না। নির্বাচনের পরিবেশে কেউ অশান্তি সৃষ্টি করতে চাইলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আইন শৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভায় এসময় নির্বাচন কমিশন সচিব আলমগীর, ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com