২৫শে অক্টোবর, ২০২০ ইং , ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

নোয়াখালীতে ধর্ষণ; ২ দিনের রিমান্ডে দেলোয়ার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র তার সঙ্গে পৈশাচিক আচরণের ঘটনায় গ্রেফতার হওয়া দেলোয়ার বাহিনীর প্রধান দেলায়ারের বিরুদ্ধে দায়েরকরা অস্ত্র মামলায় ২ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (০৬ অক্টোবর) নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ৩ দিনের রিমান্ড চেয়ে দেলোয়ারকে আদালতে প্রেরন করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

রোববার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ৩০ মিনিটের দিকে র‌্যাব-১১ সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোড এলাকা থেকে দেলোয়ারকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি পিস্তল ও ২রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব। ওই রাতেই তার দেওয়া তথ্যে ভোর সাড়ে ৫টায় ঢাকা জেলার কামরাঙ্গীচর এলাকা থেকে চাঞ্চল্যকর নারী নির্যাতনের ঘটনার প্রধান আসামি মো. নুর হোসেন বাদলকে গ্রেফতার করে র‌্যাব। এদিকে গ্রেফতারকৃত দেলোয়ারকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয় এবং তার বিরুদ্ধে একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। র‌্যাব-১১ এর কর্মকর্তা ডিএডি আব্দুল্লাহ বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত গৃহবধূকে বিবস্ত্র করার ঘটনায় র‌্যাব-পুলিশের অভিযানে ৪ জন গ্রেফতার হয়েছেন। দেলোয়ার ও বাদল ছাড়া বাকি দু’জন হলেন- একলাশপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৃত হাজী গোলাম মোস্তফার ছেলে মামলার এজাহারনামীয় ৫ নম্বর আসামি সাজু (২১)। তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ভিকটিমের আদালতে দেয়া জবানবন্দি অনুসারে একলাশপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোয়াজ্জেম হোসেন ওরফে সোহাগ মেম্বারকে (৪৮) গ্রেফতার করা হয়।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com