১৪ই জুলাই, ২০২০ ইং , ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ২৩শে জিলক্বদ, ১৪৪১ হিজরী

নড়াইলে মাশরাফির সুস্থতা কামনায় দোয়া মাহফিল

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : করোনাভাইরাসে আক্রান্ত নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সুস্থতা কামনা করে নড়াইলে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ জুন) সন্ধ্যায় জেলার বিভিন্ন মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাশরাফি করোনায় আক্রান্ত খবর শোনার পর থেকে তার সুস্থতা কামনায় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠন এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশন এতিমখানাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়।

পাশাপাশি মাশরাফির জন্য দোয়া কামনা করেছেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এর আগে নড়াইল জেলা ছাত্রলীগের উদ্যোগে শনিবার বাদ মাগরিব শহরের দুর্গাপুর মডেল জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এই দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা রফিউদ্দিন।

এতে উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বিএম নজরুল ইসলাম, মাওলানা ইসহাক হিরা, মুয়াজ্জিন ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও মুসল্লিরা।

এরপর স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার বাদ এশা মাশরাফির গ্রামের বাড়ি মাইজপাড়া মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজসহ সংগঠনের সদস্যরা। মাশরাফির সুস্থতা কামনায় দোয়া করেন সবাই।

নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম বলেন, বাংলাদেশের তরুণ প্রজন্মের আইকন নড়াইলবাসীর স্বপ্নদ্রষ্টা আমাদের আশা-ভরসার বাতিঘর মাশরাফি ভাই করোনায় আক্রান্ত হওয়ায় ছাত্রলীগ পরিবার মর্মাহত। তার দ্রুত সুস্থতা কামনা করছি আমরা।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com