১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি

পাবনায় দুই বাসের সংঘর্ষে নিহত ৫ : আহত ২৫

পাবনা প্রতিনিধি : পাবনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত এবং ২৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে জেলার সুজানগর থানার দুলাই ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামের পাবনা-ঢাকা মহাসড়কের বাঁকে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-০৭৪৮) যাত্রীবাহী একটি বাস পাবনা থেকে ঢাকা যাচ্ছিল। অপরদিকে সিরাজগঞ্জ থেকে সাদ্দাম পরিবহনের (ঢাকা মেট্্েরা-ব-১২-০৩৬২) একটি যাত্রীবাহী বাস পাবনা আসছিল। চিনাখরা নামক স্থানে পৌঁছালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাস দুটি রাস্তার পাশের একটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলে পাঁচজন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়।

পাবনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ইউনুস আলী জানান, ঘটনাস্থল থেকে ৫ যাত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়। অপরদিকে প্রায় ২০ জনকে আমাদের গাড়িতে করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয় এবং বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নেয়। সড়ক দুর্ঘটনায় নিহতরা হলো আয়েন উদ্দিন (৬০), মিন্টু (৩০), শ্যামলী পরিবহনের চালক সহকারী সোহেল রানা (৩০), আবু সাইদ (২৫) ও নিপেন্দ্রনাথ (৪৫)। আহত আবুল কালাম আজাদকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

পাবনার মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন জানান, বাস দুটি রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয়েছে। তবে দুই বাসের চালককে আটক করা সম্ভব হয়নি।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com