৪ঠা ডিসেম্বর, ২০২০ ইং , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

পিএসএলে ফাইনালের কাছাকাছি তামিমরা

পিএসএলে ফাইনালের কাছাকাছি তামিমরা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : করাচিতে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্রথম এলিমিনেটর ম্যাচে পেশোয়ার জালমিকে ৫ উইকেটে হারিয়েছে তামিম ইকবালের লাহোর কালান্দার্স। ইনিংস বড় করতে না পারলেও ব্যাট হাতে ঝড়ো শুরু এনে দিয়েছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। ৪০ বছর বয়সী মোহাম্মদ হাফিজের ব্যাটিংয়ে জয় পায় তামিমরা। এই জয়ে ফাইনালের আরও কাছে পৌঁছালো লাহোর। দ্বিতীয় এলিমিনেটর আজ মুলতান সুলতানসের বিপক্ষে জিতলেই ফাইনালে উঠে যাবে লাহোর কালান্দার্স।

শনিবার টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭০ রান সংগ্রহ করে পেশোয়ার জালমি। দলের পক্ষে সর্বোচ্চ ৩৯ রান করেন শোয়েব মালিক। এছাড়া হার্দুস ভিলজয়েন ৩৭ ও ফাফ ডু প্লেসিস ৩১ রান করেন। এছাড়া ইমাম উল হকের ব্যাট থেকে আসে ২৪ রান।

লাহোরের পক্ষে দিলবার হুসাইন ৩টি এবং শাহীন আফ্রিদি, হারিস রওফ ও ডেভিড উইসা ১টি করে উইকেট লাভ করেন।
১৭১ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ফখর জামানকে হারায় লাহোর। তবে তামিম শুরুতেই চড়াও হন। তবে তামিম ঝড় বেশিক্ষণ স্থায়ী হয়নি। ১০ বলে ২ চার ও ১ ছক্কায় ১৮ রান করে সাকিব মাহমুদের বলে আউট হয়ে সাজঘরে ফিরেন বাংলাদেশ ওপেনার।

তামিমের বিদায়ের পর দলের হাল ধরেন মোহাম্মদ হাফিজ। ৪৬ বলে ৭৪ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন তিনি। সামিত প্যাটেল ও ডেভিড উইসে ২০ রান করে করেন। ম্যাচ সেরার পুরস্কার উঠেছে হাফিজের হাতেই।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com