১লা ডিসেম্বর, ২০২০ ইং , ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৬ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

পুলিশের সঙ্গে মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

নিজস্ব প্রতিবেদক ● পুলিশের সঙ্গে মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে চারজনের নিহত হওয়ার ঘটনা ঘটেছে।  সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার নুরপুর মোড়ে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, নিহত ব্যক্তিরা সোনাপুর গ্রামে জোড়া খুনের মামলার আসামি। নিহত ব্যক্তিরা হলেন সদর উপজেলার সোনাপুর গ্রামের সাদ্দাম হোসেন (২৫), রমেশ (২৪), সোহাগ (২৭) ও কানন (২৫)। এ ঘটনায় আহত হয়েছেন সহকারী পুলিশ সুপার আহসান হাবীবসহ ছয় পুলিশ সদস্য।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাহমুদের ভাষ্য, রাত আড়াইটার দিকে কয়েকজন সন্ত্রাসীকে ধাওয়া করে পুলিশের একটি দল। নুরপুর মোড়ে পৌঁছালে পুলিশকে তাক করে গুলি ছোড়ে সন্ত্রাসীরা। এ সময় উভয়ের মধ্যে গুলিবিনিময় হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় চারজন। তারা সোনাপুর গ্রামের মজিদ ও আসাদুল হত্যার সঙ্গে জড়িত বলে পুলিশের ধারণা। এ ঘটনায় সহকারী পুলিশ সুপার আহসান হাবীবসহ ছয় পুলিশ সদস্য আহত হন।

আহত পুলিশ সদস্যদের মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। চারজনের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মেহেরপুর পুলিশ সুপার আনিছুর রহমানের ভাষ্য, ওই চারজন সোনাপুর গ্রামের জোড়া খুনে সরাসরি সম্পৃক্ত। মঙ্গলবার বেলা ১১টার দিকে এ নিয়ে সংবাদ ব্রিফিং করবে পুলিশ।

মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবু এহসান জানান, মঙ্গলবার ভোর পৌনে চারটার দিকে চারজনকে হাসপাতালে নিয়ে আসে পুলিশ। হাসপাতালে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে। তারা সবাই গুলিবিদ্ধ। লাশের ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

patheo24/mr

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com