১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ২রা জিলকদ, ১৪৪২ হিজরি

প্রধানমন্ত্রী শনিবার কক্সবাজার যাচ্ছেন

নিজস্ব প্রতিবেদক ● প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের জন্য দিনব্যাপী সফরে শনিবার কক্সবাজার যাচ্ছেন। প্রকল্পগুলো হলো- কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ, কক্সবাজার মেডিক্যাল কলেজ, কক্সবাজার মেডিক্যাল কলেজ হাসপাতাল, বড় আকারের ৭৩৭-৮০০ বোয়িং এয়ারক্রাফটের মুভমেন্টের জন্য কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে সম্প্রসারণ, কক্সবাজার আইটি পার্ক, নাফ ট্যুরিজম প্রকল্প এবং মহেশখালিতে দুইটি ভাসমান এলএনজি টার্মিনাল সম্প্রসারণ। বিকালে প্রধানমন্ত্রী শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এক জনসভায় ভাষণ দেবেন। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র একথা জানায়।

সকালে প্রধানমন্ত্রী কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরে ৭৩৭-৮০০ বোয়িং এয়ারক্রাফটের মুভমেন্টের জন্য বিমানবন্দরের সম্প্রসারিত রানওয়ে উদ্বোধন করবেন। সেখান থেকে যাবেন ইনানিতে। সেখানে তিনি কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ উদ্বোধন করবেন। সড়ক ও মহাসড়ক বিভাগের তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী ৮০ কিলোমিটার মেরিন ড্রাইভ নির্মাণ করেছে। বিকালে প্রধানমন্ত্রী শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম থেকে ফলক উন্মোচনের মাধ্যমে ৬টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন।

প্রকল্পগুলো হলো কক্সবাজার মেডিক্যাল কলেজ, কক্সবাজার গভর্নমেন্ট গার্লস কলেজের ১০০ আসনের ডরমেটরি, কক্সবাজার গভর্নমেন্ট কলেজের একাডেমিক ভবন-কাম-পরীক্ষা হল, কক্সবাজার গভর্নমেন্ট কলেজের ১০০ আসনের ছাত্রীনিবাস, বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিব কলেজের দুইতলা একাডেমিক ভবন, উখিয়া এবং মহেশখালি-আনোয়ারা গ্যাস সরবরাহ লাইন। পরে শেখ হাসিনা শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com