১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৮শে রমজান, ১৪৪২ হিজরি

ফাইনালে কি থাকছে মেসি?

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : চোটে আক্রান্ত হওয়ায় শঙ্কা ও অনিশ্চয়তার মুখে পড়েছে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির অংশগ্রহণ। তাকে ছাড়াই গতকাল রাতে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের সেমি-ফাইনাল জিততে ভীষণ কষ্ট হয়েছে বার্সার। ম্যাচের অতিরিক্ত সময়ও ১-১ সমতায় শেষের পর টাইব্রেকারে ৩-২ ব্যবধানে জিতে ফাইনালে উঠেছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

ফাইনালে লিওনেল মেসির উপস্থিতি নিয়ে থাকছে শংকা। ক্লাবের পক্ষ থেকে আর্জেন্টাইন তারকার চোটের বিষয়ে কিছু জানানো হয়েনি। তবে, গত শনিবার লা লিগায় গ্রানাডার বিপক্ষে ৪-০ গোলে জেতা ম্যাচের পর বার্সা কোচ বলেছিলেন, মেসিসহ কয়েক জন খেলোয়াড়ের অল্প কিছু চোটের সমস্যা আছে। তবে এই সামান্যটাই সম্ভবত বড় হয়েছে।

যে কারণে ম্যাচের দিন সকালের অনুশীলনে মেসিকে দেখা যায়নি। পরে পুরো ম্যাচ তিনি গ্যালারিতে বসে ছিলেন। বুধবারের ম্যাচ শেষে রোনাল্ড কোম্যানের কাছে সাংবাদিকরা জানতে চেয়েছিলেন, আগামী রবিবারের ফাইনালে কি পাওয়া যাবে ৩৩ বছর বয়সী ফরোয়ার্ডকে? জবাবে কোম্যান বলেন, ‘মেসিকে ফাইনালে পাওয়ার ব্যাপারে আমি আশাবাদী। তবে নিশ্চিত নই। আমাদের অপেক্ষা করতে হবে।’

/এএ

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com