৭ই জুলাই, ২০২০ ইং , ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ১৫ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

ফেনীতে করোনায় এক ইমামের মৃত্যু, শনাক্ত আরও ৪৪ জন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ফেনীর সোনাগাজীতে করোনায় মসজিদের ইমামের মৃত্যু হয়েছে। এদিকে নতুন করে আরও ৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে ফেনীতে মোট আক্রান্তের সংখ্যা ১৩৩। সুস্থ হয়েছেন ৫৩ জন। মৃত্যু ৩ জন। জেলার সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছন।

সিভিল সার্জন জানান, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহের পর নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষার ফলাফলে তার শরীরে করোনা উপস্থিতি পাওয়া যায়। এর আগে জ্বর, কাশি, শ্বাসকষ্টজনিত রোগ নিয়ে গত রবিবার সকালে তিনি মৃত্যুবরণ করেন। তিনি সোনাগাজী উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের চান্দলা এলাকার বাসিন্দা ও একটি মসজিদের ইমাম ছিলেন।

অপরদিকে একই উপজেলার বগাদানা ইউনিয়নের পাইকপাড়া গ্রামে জ্বর, কাশি ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার (২৮ মে) রাতে দাউদুল ইসলাম সবুজ নামে এক যুবকের মৃত্যু হয়েছে। পরে স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করে বিশেষ ব্যবস্থায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন দেয়া হয়। মারা যাওয়া ব্যক্তি গত ৮ দিন আগে চট্রগ্রাম থেকে জ্বর, কাশি, শ্বাসকষ্ট নিয়ে বাড়িতে ফিরলে করোনা উপসর্গ নিয়ে হঠাৎ মৃত্যুবরণ করেন।

এ নিয়ে জেলায় করোনায় মোট ৩ জনের মৃত্যু হয়েছে। জেলায় মোট আক্রান্ত ৮৯ জন। এর আগে একই উপজেলায় এক স্বাস্থ্যকর্মীর মৃত্যুর পর করোনা পজিটিভ আসে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com