মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪৬ পূর্বাহ্ন

বংশালে জুম্মান গ্যাং-এর ৫ সদস্য আটক

Bangladeshi Rapid Action Battalion (RAB) personnel stand guard during a strike in Dhaka, Bangladesh, Sunday, Sept. 23, 2012. Schools and businesses are closed and transportation has been disrupted across Bangladesh as hard-line Islamic groups protesting a film that denigrates the Prophet Muhammad enforce a general strike. (AP Photo/A.M. Ahad)

বংশালে জুম্মান গ্যাং-এর ৫ সদস্য আটক

পাথেয় রিপোর্ট : রাজধানীতে নতুন নতুন গ্যাং জন্ম দিয়ে অরাজকতা সৃষ্টি করছে অনেক গ্রুপ। তাদের সময়মতো ধরতে না পারলে, গ্রেফতার না করতে পারলে বাড়তেই থাকে সামাজিক সমস্যা। চুরি, ছিনতাই, ডাকাতিসহ আরও নানা অপরাধ। রাজধানীর বংশাল থেকে ‘জুম্মান গ্রুপ’ নামে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটকরা হলেন- জুম্মন হোসেন (১৮), নাসির (১৮), ফয়সাল (১৮), মঞ্জু (১৮) ও নাদিম (১৮)।

শনিবার (২৪ আগস্ট) দুপুর ২টার দিকে র‌্যাব-১০ এর সিপিসি-৩ কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে একটি দল তাদেরকে আটক করে। আটককালে তাদের কাছ থেকে ৫টি চাকু, ২টি সুইস গিয়ার চাকু, ২০টি ব্লেড ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

মেজর মোহাম্মদ আনিসুজ্জামান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, জুম্মান কিশোর গ্যাংয়ের আটক সদস্যরা দীর্ঘদিন ধরে বংশাল, কোতোয়ালি এবং কেরানীগঞ্জ এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল। জুম্মান গ্রুপের সদ্স্যরা অন্যান্য কিশোর অপরাধীদের সহায়তায় এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতি ও খুনের মতো ভয়ঙ্কর অপরাধে লিপ্ত ছিল। মামলা দায়েরপূর্বক আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com