১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ২রা জিলকদ, ১৪৪২ হিজরি

বন্যার্তদের পাশে এফবিসিসিআই

অর্থনৈতিক প্রতিবেদক ● টাঙ্গাইলের কালিহাতি ও জামালপুরের ইসলামপুরের বন্যাকবলিত মানুষদের মাঝে মঙ্গলবার ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এফবিসিসিআই প্রথম সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার গোহালিয়া বাড়ি, সল্লা ও দূর্গাপুর ইউনিয়নে প্রায় ১ হাজার ৬৫০ জন বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন। এসময় এফবিসিসিআই সহ-সভাপতি মুনতাকিম আশরাফ ও এফবিসিসিআই পরিচালক আবু নাসের ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন।

কালিহাতির গোহালিয়া বাড়ী ইউনিয়নে ত্রাণ বিতরণের আগে এফবিসিসিআই প্রথম সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম বলেন, টাঙ্গাইল জেলায় অবকাঠামো ও যোগাযোগ ক্ষেত্রে বিপুল সম্ভাবনা রয়েছে, তাই এ অঞ্চলে একটি ‘ইকনোমিক জোন’ প্রতিষ্ঠার ব্যাপারে শিগগিরই সরকারের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে উদ্যোগ নিবেন। এছাড়াও তিনি স্থানীয় জনগণের দাবির প্রেক্ষিতে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্ত থেকে টাঙ্গাইল পর্যন্ত প্রায় ১৬ কিলোমিটার বাঁধ নির্মাণের বিষয়ে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডর মাধ্যমে যথাযথ পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন। এফবিসিআিই সহ-সভাপতি এবং পরিচালকবৃন্দও এসময় বক্তব্য রাখেন।

ইসলামপুরে ত্রাণ বিতরণকালে স্থানীয় সংসদ সদস্য ফরিদুল হক খান সহ এসময় এফবিসিসিআই পরিচালক হাবিবুল্লাহ ডন ও রাশেদুল হাসান চৌধুরী, টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ব্যবসায়ি নেতৃবৃন্দ, টাঙ্গাইল প্রেসক্লাব সভাপতি এবং গোহালিয়া বাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com