২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং , ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ৪ঠা সফর, ১৪৪২ হিজরী

বাংলাদেশের এমপির দুর্নীতির সঙ্গে কে কে জড়িত নাম প্রকাশ করুন

বাংলাদেশের এমপির দুর্নীতির সঙ্গে কে কে জড়িত নাম প্রকাশ করুন

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মানব পাচার ও অর্থ পাচারের পেছনে লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ শহীদ ইসলাম পাপুলের সঙ্গে কুয়েতের যাদেরই সম্পর্ক রয়েছে, তাদের প্রত্যেকের নাম প্রকাশ করার দাবি জানিয়েছেন কুয়েত পার্লামেন্টের সদস্য ডা. আবদুল কারিম আল কান্ডারি।

এক টুইট বার্তায় ডা. আবদুল কারিম আল কান্ডারি লিখেছেন, মানব পাচার ও অর্থ পাচারের মতো অপরাধের সঙ্গে জড়িত বাংলাদেশের জড়িতদের নাম যেমন ঘোষণা করা হয়েছিল; তেমনি কুয়েতের জনপ্রতিনিধি থেকে শুরু করে সরকারি কর্মকর্তাদের মধ্যে যারা যারা জড়িত তাদের সকলের নাম প্রকাশ করা উচিত। কারণ তারা দুর্নীতি করে জনমত সংক্রান্ত ইস্যুতে পরিণত হয়েছে।

এর আগে গত ফেব্রুয়ারি মাসে জানা যায়, বাংলাদেশি তিনজন মানব পাচারকারীর একজন ধরা পড়েছেন এবং দুজন পালিয়ে গেছেন। তারা মানব পাচারের নেটওয়ার্ক তৈরি করেছে। অর্থ পাচারের সঙ্গেও তারা জড়িত।

আরব টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, তিন বাংলাদেশি তিনটি বড় প্রতিষ্ঠানের সম্মানজনক এবং সংবেদনশীল অবস্থানে রয়েছেন। তারা সরকারের পরিচ্ছন্নতা বিষয়ক কার্যক্রমের জন্য ২০ হাজারের বেশি বাংলাদেশি শ্রমিককে ৫০ মিলিয়ন দিনারের বেশি অর্থের বিনিময়ে কিনে এনেছেন।

সূত্র : আরব টাইমস

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com