২৫শে নভেম্বর, ২০২০ ইং , ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ৯ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

বাংলাদেশের সাদ এশিয়ার সপ্তাহ সেরা

বাংলাদেশের সাদ এশিয়ার সপ্তাহ সেরা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম :: নেপালের বিপক্ষে দুই ম্যাচেই আলো ছড়িয়েছেন ফরোয়ার্ড সাদ উদ্দিন। রাইট উইং দিয়ে দারুণ সব আক্রমণ তৈরি করে তটস্থ রেখেছেন নেপাল রক্ষণকে। আবাহনী লিমিটেডের তারকা এমন পারফরম্যান্সের পুরস্কার পেলেন হাতেনাতে। এশিয়ার সপ্তাহের সেরা ফুটবলারের দৌড়ে জায়গা করে নিয়েছেন ২২ বছর বয়সী তরুণ।

গত ১০ দিনে এশিয়ার বিভিন্ন দেশ যে আন্তর্জাতিক ম্যাচগুলো খেলেছে, সেখান থেকেই সেরা ১০ পারফরমারকে বেছে নিয়েছে এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)। দর্শকদের ভোটে যেখান থেকে সেরা নির্বাচিত হবেন।
‘মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক ফুটবল সিরিজ’- এ দুই ম্যাচেই পুরো ৯০ মিনিট করে মাঠে ছিলেন সাদ। প্রথম ম্যাচে তার এসিস্ট থেকে গোল করেন নাবীব নেওয়াজ জীবন। ম্যাচটা ২-০ তে জিতে নেয় বাংলাদেশ। গোলশূন্য ড্র হওয়া দ্বিতীয় ম্যাচেও দারুণ সব আক্রমণ তৈরি করেছেন সাদ।

বাংলাদেশের সাদ উদ্দিন ছাড়া তালিকার অন্যরা হলেন- সৌদি আরবের আব্দুল্লাহ আল হামদান, বাহরাইনের মোহাম্মদ আল রোমাইহি, কোরিয়ার হওয়াঙ-ওই-জো, জর্ডানের মৌসা আল তামারি, ইরানের কাভে রেজাই ও ভাহিদ আমিরি, ইরাকের মোহানাদ আলি ও ইব্রাহিম বায়েশ, সংযুক্ত আরব আমিরাতের আলী মাবখৌট।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com