২৮শে জানুয়ারি, ২০২১ ইং , ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৪ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

বাইক কিনতে সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে বিক্রির চেষ্টা !

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : বিয়ের পর শ্বশুরবাড়ি থেকে মোটর সাইকেল চেয়েছিল এক যুবক। আর্থিক অসঙ্গতি থাকায় জামাইয়ের চাহিদা মেটাতে পারেননি তারা। আর তাই স্ত্রীর ছবি ও মোবাইল নম্বর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিল এক যুবক। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি ও ফোন নম্বরের সঙ্গে লেখা হয়, টাকার বিনিময়ে ওই যুবতীর সঙ্গে কথা বলা যাবে। এমনকী, শারীরিক সম্পর্কও তৈরি করা যাবে। আরও এক পোস্টারে স্ত্রীকে বিক্রি করার কথাও লেখে অভিযুক্ত। এরপরই ওই যুবতীর কাছে একের পর এক অশালীন প্রস্তাব আসতে থাকে।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। এই ঘটনায় উত্তরপ্রদেশে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের মেহনগর পুলিশ সার্কেলের ঠুটিয়া গ্রামের পুনিতের সঙ্গে ওই যুবতীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই মোটর সাইকেল চেয়ে স্ত্রীর উপর চাপ দিতে থাকে পুনিত। এমনকী তাঁকে মারধরও করা হত বলে অভিযোগ। এত কিছুর পরও শ্বশুরবাড়ি থেকে মোটর সাইকেল হাসিল হয়নি। এরপরই অন্যপথ ধরে পুনিত।

জানা গিয়েছে, পুনিত তার স্ত্রীর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। মোবাইল নম্বর দিয়ে লেখেন, টাকার বিনিময়ে এই মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি করা যাবে। এরপরই একের পর অশালীন ফোন আসতে থাকে। কখনও দেখা করার প্রস্তাব দেওয়া হত, কখনও আবার যৌন সম্পর্ক তৈরির প্রস্তাব। স্বামীর কীর্তি সম্পর্কে জানতে পেরেই সোজা পুলিশের দ্বারস্থ হন ওই যুবতী। সাইবার সেলের কাছে অভিযোগ দায়ের করেন তিনি।

তাঁর অভিযোগের ভিত্তিতে পুনিতকে গ্রেপ্তার করে পুলিশ। ঘটনা প্রসঙ্গে পুলিশের তরফে জানানো হয়, এই ধরণের অপরাধ বিরল। সোমবারই (০১ জুন) অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। আপাতত পুলিশি হেফাজতে রয়েছে সে। আমরা চেষ্টা করছি অভিযুক্ত যাতে কঠিন থেকে কঠিনতম সাজা পায়।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com