মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৮:৪২ অপরাহ্ন

বাবা ছেলে জন্মদিনে কাছাকাছি

বাবা ছেলে জন্মদিনে কাছাকাছি

পাথেয় রিপোর্ট : বহুজটিলতার পর মিডিয়ার সামনে অপু বিশ্বাস নিজের খোলস বদলেছেন। বিয়ের জন্যই তিনি ধর্মকে আড়াল করে রেখিছিলেন বলে জানিয়েছেন। ছেলের জন্মদিনে কেবল মা-ই নয় বাবা শাকিব খানও সঙ্গ দিয়েছেন। ছিলেন সারা দিন। পুত্র জয়ের জন্মদিনে একান্তে সময় কাটালেন ঢালিউডের এই সুপারস্টার শাকিব খান। শুক্রবার শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র পুত্র আব্রাম খান জয় তিন বছরে পা দিয়েছে।

জানা গিয়েছে, এ দিন সকালে জয়ের জন্য জন্মদিনের কেক ও উপহার নিয়ে হাজির হয়েছিলেন বাবা শাকিব খান। বাবাকে দেখেই জড়িয়ে ধরলেন জয়।

পুত্রের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত হয়ে পড়েন শাকিব। বাবার গাড়িতে খেলায় মেতে ওঠেন জয়। শাকিব খান বলেন, ইচ্ছে ছিলো জয়ের জন্মদিনে একটা সুন্দর অনুষ্ঠান করার। কিন্তু শুটিংয়ের কারণে অনুষ্ঠানটি করা হলো না। তাই সকাল সকাল জয়ের সঙ্গে দেখা করে এলাম।’ তিনি আরো জানান, বেশ কয়েকদিন কক্সবাজারে আগুন ছবির শুটিংয়ে নেবেন তিনি। সেখানেই ছবির শেষ অংশের শুটিং হবে।

পুত্র জয়ের উপহার সামগ্রী দেখে অপু বিশ্বাস বিস্মিত! তিনি বলেন, ছেলের প্রতি শাকিবের ভালোবাসা দেখে সত্যিই অনেক ভালো লাগছে। জয় তার বাবাকে কাছে পেয়ে দারুণ খুশি ছিল।

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন প্রসঙ্গে জানতে চাইলে শাকিব খান বলেন, আমি নির্বাচনে অংশ নিচ্ছি না। আমি কাজ নিয়েই ব্যস্ত আছি। চলচ্চিত্র উন্নয়নে ভূমিকা রাখবে এমনই একটি কমিটি আসুক। এটাই আমার চাওয়া।

বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে নবাগত জাহরা মিতুকে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com