মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৯:১৫ পূর্বাহ্ন

বাস দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত

বাস দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : সৌদি আরবে পবিত্র কাবা শরীফের তাওয়াফ ও মসজিদে নববীর জিয়ারতের উদ্দেশ্যে সৌদিতে এখন অবস্থান করছেন লাখো লাখাে মানুষ। সৌদিতে একটি বাস দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত হয়েছেন। একটি বাসের সঙ্গে অপর একটি ভারী যানের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন আরও চারজন। আল আখাল এলাকার হিজরা রোডে বাস দুর্ঘটনায় ৩৯ যাত্রীর মধ্যে মারা গেছেন ৩৫ জনই।

সৌদির পশ্চিমাঞ্চলে ওই দুর্ঘটনা ঘটেছে বলে বৃহস্পতিবার রাষ্ট্রীয় গণমাধ্যমের খবরে নিশ্চিত করা হয়েছে। বুধবার মদীনা থেকে ১৭০ কিলোমিটার দূরে আল আখাল এলাকার হিজরা রোডে ওই দুর্ঘটনা ঘটেছে।

বেসরকারি পরিচালিত একটি বাসের সঙ্গে একটি ভারী যানের সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুর্ঘটনার সময় বাসটিতে ৩৯ জন আরোহী ছিলেন।

মদীনা পুলিশের এক মুখপাত্রের বরাত দিয়ে সৌদি প্রেস এজেন্সির এক প্রতিবেদনে জানানো হয়েছে, দুর্ঘটনায় ৩৫ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও চারজন। তারা সবাই ওমরাহ যাত্রী।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, নিহতরা সবাই সৌদি প্রবাসী। তারা আরব এবং এশিয়ার বিভিন্ন দেশের নাগরিক। ওমরাহ করতে সৌদিতে অবস্থান করছিলেন তারা।

দুর্ঘটনায় আহতদের আল হামনা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর পরই সেখানে পৌঁছেছে সৌদি রেড ক্রিসেন্ট এবং জরুরি বিভাগের কর্মীরা। দুর্ঘটনার তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com