২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং , ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ৪ঠা রজব, ১৪৪১ হিজরী

সংবাদ শিরোনাম :
ইদলিব সংকট: শেষ হাসি কি আসাদ ও তার মিত্রদের মুখেই ফুটছে? খুলনায় বই পড়ে পুরষ্কার পেল ৩ হাজার ৩৪১ শিক্ষার্থী হাতের কাছেই রয়েছে ম্যাজিক সমাধান! এ বার চুল পড়বে কম, পালাবে খুশকিও! মহারাষ্ট্রে বাংলাদেশি-পাকিস্তানি সম্পর্কে তথ্য দিলে ৫০০০ রুপি পুরস্কার ঘোষণা এমএনএস’র ‌‘জানলামও না মানুষটা কেমন’; হাহাকার দিল্লির হিংসায় স্বামীহারা নববধূ তসলিনের লেনদেন হওয়া পাঁচ কার্যদিবসেই দরপতন শেয়ারবাজারে করোনাভাইরাসে মুকেশ আম্বানির ক্ষতিই ৫৯০ কোটি ডলার! সন্ত্রাসে অর্থায়ন : কলকাতায় বাংলাদেশিসহ দুইজন দোষী সাব্যস্ত করোনায় প্রথম বৃটিশ নাগরিকের মৃত্যু মুজিববর্ষে তরুণরা চাকরি খুঁজবে না; দেবে : পলক

বিয়ার বৈধ করা হলে আন্দোলনে নামবে ইসলামী আন্দোলন

পাথেয় রিপোর্ট : বিয়ার বৈধ করা হলে আন্দোলনে নামবে ইসলামী আন্দোলন মন্তব্য করে ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন বলেছেন, মুসলিম প্রধান বাংলাদেশে মাদকের সহযোগী বিয়ার ক্রয়, বিক্রয় ও পান বৈধ করা হলে আগামী প্রজন্ম মাদকাসক্ত জাতিতে পরিণত হবে।

এ সিদ্ধান্ত নেয়া হলে চরমোনাইর পীরের নেতৃত্বে আন্দোলন গড়ে তোলা হবে বলেও হুমকি দিয়েছেন তিনি।

শুক্রবার (৮ নভেম্বর) রাজধানীর ভাটারা থানার সাঈদ নগরে আস সাঈদ মিলনায়তনে ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর উত্তর আয়োজিত নবাগত সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ হুমকি দেন তিনি।

বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে বিয়ার উন্মুক্ত করার বিষয়ে আলোচনা হয়। এ বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, ‘এ নিয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। শুধু আলোচনা হয়েছে।’

ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি মো. আলাউদ্দিনের পরিচালনায় এতে বক্তব্য দেন ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, ইসলামী শ্রমিক আন্দোলনের জয়েন্ট সেক্রেটারি জেনারেল শহিদুল ইসলাম কবির, ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর উত্তর সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তর সভাপতি মুহাম্মদ মুনতাসির আহমদ।

অধ্যাপক আশরাফ আলী আকন বলেন, মুসলিমপ্রধান বাংলাদেশের প্রধানমন্ত্রী থেকে শুরু করে অনেকে কোরআন তেলাওয়াত জানলেও রাষ্ট্র পরিচালনায় কোরআনের আইন বাস্তবায়ন করছে না। যে কারণে সমাজের অশান্তি দূরীভূত হচ্ছে না।

তিনি বলেন, অন্যায়, অসৎ কাজ, খুন-গুম, জুলুম-নির্যাতন, দুর্নীতি ও দুঃশাসন বন্ধ করতে হলে কোরআনি শাসন প্রতিষ্ঠার কোনো বিকল্প নেই। সরকার মাদকের সহযোগী বিয়ার ক্রয়, বিক্রয় ও পান বৈধ করার সিদ্ধান্ত নিলে তা হবে দেশ ও জাতির জন্য চরম আত্মঘাতি। এমন সিদ্ধন্ত নেয়া হলে দেশবাসীকে সঙ্গে নিয়ে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে আন্দোলন গড়ে তোলা হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com