৩০শে নভেম্বর, ২০২০ ইং , ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৪ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

ব্যাটসম্যানদের সামনে ভিন্ন চ্যালেঞ্জ দেখছেন হাথুরুসিংহে

খেলা প্রতিবেদক  ● বুধবার শেষ বিকেলে তামিম ইকবাল ও মুমিনুল হকের আউট হয়ে যাওয়াটা বাংলাদেশকে কিছুটা হলেও পিছিয়ে দিয়েছে। এদিন কোনও উইকেট না হারিয়ে দিন পার করতে পারলে সেটি বাংলাদেশের জন্য ভালো হতো। কারণ, প্রথম ইনিংসে শ্রীলঙ্কা ৪৯৪ রান সংগ্রহ করেছে। সুতরাং, ম্যাচে বাংলাদেশকে ভালো করতে হলে ব্যাটিংয়ে অবশ্যই ভালো করতে হবে।

এদিন দুই উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে বাংলাদেশ। বুধবার সকালে ব্যাট করতে নামবেন সৌম্য সরকার ও মুশফিকুর রহিম। টাইগার কোচ চন্ডিকা হাথুরুসিংহে বলছেন, এই উইকেটে ভালো করা সম্ভব। তবে, বিষয়টা ব্যাটসম্যানদের জন্য কিছুটা চ্যালেঞ্জিংও হবে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বলেছেন, বর্তমান ম্যাচের যে পরিস্থিতি তাতে দুই দলের অবস্থাই সমান। কী হতে পারে সে ব্যাপারে এখনই অনুমান করা কঠিন। আপনারা দেখেছেন আজ আমাদের স্পিনাররা ভালো করেছে। ম্যাচের সময় বাড়ার সাথে সাথে উইকেটও স্লো হয়ে যাচ্ছে। সেদিক থেকে আমাদের ব্যাটসম্যানদের জন্য বিষয়টা চ্যালেঞ্জিংও হবে।

তিনি আরও বলেন, ব্যাট করার জন্য উইকেট এখনও মোটামুটি ভালো। প্রথম ইনিংসে আমাদের লক্ষ্য বেশি রান তোলার। ৫০০ বা তার বেশি রান তুলতে পারলে ভালো হবে। এখানে আমরা কত রান করতে পারলাম তার উপর ভিত্তি করে বলা যাবে ম্যাচ কোন দিতে গড়াতে যাচ্ছে।

patheo24/mr

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com