১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি

ব্লু হোয়েল বিষয়ে বিটিআরসিকে তদন্তের নির্দেশ

আদালত প্রতিবেদক ● ব্লু হোয়েল বিষয়ে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান শাহজাহান মাহমুদকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।  সোমবার বিকেল ৪টার দিকে সাংবাদিকদের ব্রিফিংয়ের সময় মন্ত্রী এ কথা বলেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিটিআরসির চেয়ারম্যানকে এ বিষয়ে খোঁজখবর নিয়ে যথাযথ ব্যবস্থা নিতে বলা হয়েছে। আমরা শুনেছি, ইন্টারনেটনির্ভর একটি গেমে আসক্তি হয়ে একজন আত্মহত্যা করেছে।

এ ঘটনাটা আমরা শোনার সঙ্গে সঙ্গে বিটিআরসি চেয়ারম্যানকে এ বিষয়ে পদক্ষেপ নিতে বলা হয়েছে। এছাড়া জঙ্গি আস্তানায় অভিযান প্রসঙ্গে আসাদুজ্জামান খান বলেন, খাদিজা নামের এক নারী তার তিন সন্তানকে নিয়ে আত্মসমর্পণ করেছেন। খাদিজা রাজধানীর গুলশানে হলি আর্টিজান বেকারিতে হামলায় জড়িত নিহত জঙ্গি নুরুল ইসলাম মারজানের বোন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

গত বৃহস্পতিবার রাজধানীর ধানম-ির সেন্ট্রাল রোডে একটি বাসা থেকে কিশোরী স্বর্ণার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এরপর থেকেই তার পরিবারের সন্দেহ যে তাদের মেয়ে ব্লু হোয়েল গেমসে আসক্ত হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com