১০ই আগস্ট, ২০২০ ইং , ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

বড় মায়া লাগে । রশীদ জামীল

বড় মায়া লাগে । রশীদ জামীল

প্রিয় আহমদ শফী!

আপনার জন্য খুব কষ্ট হচ্ছে।

বাংলাদেশের সাধারণ মানুষ আপনাকে আকাশে উঠিয়ে রেখেছিল। কিন্তু আপনারই রূহানি এবং জিসমানি কিছু (সু!)সন্তান আপনাকে মাঠিতে নামিয়ে আনলো। খারাপ লাগছে আপনার জন্য।

প্রিয় শায়খ!
আপনি অসুস্থ হয়ে হাসপাতালের বেডে শুয়ে আছেন। আল্লাহ আপনাকে শিফা দান করুন। কিন্তু আপনি কি জানেন, আপনার এই অবস্থায়ও আপনাকে নিয়ে খেলা করছে আলেম নামের কিছু খেলারাম?

প্রিয় শায়খ!
দু’হাজার তের সালে আপনাকে ব্র্যান্ড বানিয়ে সহজ সরল কওমি ছেলেদের মাথা নিয়ে বাণিজ্যিক খেলায় মেতেছিল ওরা। ২০২০ এ এসে এখন পুরো অঙ্গনটাকে চেটেপুটে শেষ করে ফেলতে চাইছে এরা। চাটাচাটির জন্য গিনিপিগ আবার আপনিই। এই যে বারবার আপনাকে ব্যবহার করে পার পেয়ে যাচ্ছে ওরা এবং এরা, আপনি যদি বুঝতেন!

প্রিয় শায়খ!
আগুনে গরম পানি ঢাললেও আগুন নেভে। কিন্তু ফ্রিজ থেকে ঠাণ্ডা পেট্রল বের করে ঢাললেও আগুন আরো বেড়ে যায়। কেন এমন হয়? আজ আপনার নাম ইউজ করে যারা আগুনে ঠাণ্ডা পেট্রল ঢাললো, তাদের থেকে মুক্তির কোনো উপায় আছে?

প্রিয় শায়খ!
গতরাতে আপনার জন্য দোয়া করলাম। জেনেছিলাম আপনি ৫ দিন যাবত প্রায় অচেতন হয়ে আছেন। আজ দেখি আপনার বিবৃতি! অবাক হতে গিয়েও হইনি। কারণ, এই কেরামতি কার, এটা বিশ্বাসের বহুবচনের সময় বিশ্বাস না করলেও এখন সবাই বিশ্বাস করতে শিখে ফেলেছে।

প্রিয় শায়খ!
কিছু মনে করবেন না

আপনার অসহায় চেহারার দিকে তাকালে বড় মায়া লাগে, তারপরেও এখন আর জমিনের কারো উপরই আমরা আস্থা রাখতে ভরসা পাচ্ছি না। তাকিয়ে আছি আকাশের দিকে। ওখান থেকেই এখন যদি কিছু হয়!

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com