বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ০৮:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মুর্শিদাবাদে প্রিয়াঙ্কা রেড্ডি ধর্ষকদের শাস্তির দাবীতে হিন্দ জমিয়তের মিছিল ভারতে আবারও ধর্ষণের শিকার নারীর শরীরে অগ্নিসংযোগ শিশুকে শিক্ষার সাথে দীক্ষাও দেই | রেক্স সালমান দুর্নীতি বিরুদ্ধে অভিযান চলমান থাকবে : সেতুমন্ত্রী নৈতিকতা বিবর্জিত শিক্ষার কারণেই মানুষ চরিত্রহীন হচ্ছে : চরমোনাই পীর মাওলানা আজিজুল হক হুজি প্রতিষ্ঠাতা উল্লেখ করে সংবাদ; ক্ষমা চাইলো যমুনা কানাকে কানা আর খোঁড়াকে খোঁড়া বলো না : প্রধানমন্ত্রী ইমাম হয়ে কাতার যেতে প্রধানমন্ত্রীর সহাযোগিতা চায় ‘হাফেজ কল্যাণ ফাউন্ডেশন’ তালেবানের সঙ্গে আলোচনায় বসতে চায় যুক্তরাষ্ট্র ওয়াকফ দেওবন্দের সাবেক প্রধান মুফতির ইন্তেকাল

ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছি সফলের আহ্বান : ইসলামী আন্দোলন

ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছি সফলের আহ্বান : ইসলামী আন্দোলন

৩০ তারিখের ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল ও স্মারকলিপি পেশের কর্মসূচী সফল করুন

পাথেয় রিপোর্ট : ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছি সফলের আহ্বান জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। ইসলামী আন্দোলন বাংলাদেশের জরুরি সভা যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরি সভায় ভারতের সংখ্যালঘু মুসলমানদের উপরে হত্যা নির্যাতন ও হয়রানির প্রতিবাদে ঘোষিত কর্মসূচি সফলের জন্য প্রস্তুতি পর্যালোচনা ও করণীয় নির্ধারণ করা হয়। দেশের বিভিন্ন জেলায় বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সহায়তার জন্য বিশেষ উদ্যোগ গ্রহণ করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর ঘোষিত ৩০ তারিখের ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল ও স্মারকলিপি পেশের কর্মসূচীর প্রস্তুতি ও বন্যা দুর্গতদের জন্য করণীয় বিষয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের জরুরি সভা যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

জরুরি সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, এমডি ও সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারি সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান, কেন্দ্রীয় সদস্য মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক মুফতি দেলাওয়ার হোসাইন সাকী, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা নেছার উদ্দিন, কেন্দ্রীয় অর্থ সম্পাদক আলহাজ্ব হারুন-অর-রশিদ, কৃষি ও শ্রমবিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান, অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, জি এম রুহুল আমিন, এডভোকেট এরফানুল হক চৌধুরী, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মৌলানা খলিলুর রহমান প্রমুখ।

এদিকে চট্টগ্রামে সম্প্রতি হিন্দুদের পূজা উপলক্ষে হিন্দু সংগঠন ইসকন কর্তৃক বাকলিয়া স্কুলসহ ১০টি স্কুলে মুসলিম ছাত্র ছাত্রীদের প্রসাদ খাওয়ায় এবং কোমলমতি ছাত্র-ছাত্রীদের হরে হরে রাম রাম, কৃঞ্চ কৃঞ্চ বলে শ্লোগান বার বার বলানোয় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

মঙ্গলবার এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, এভাবে মুসলিম ছাত্র-ছাত্রীদের মাঝে হিন্দু ধর্মের বীজবপন করা ধর্মীয় অনুভুতিতে চরম আঘাত এবং এটা কিসের আলামত?। দেশবাসী জানতে চায়। এভাবে মুসলিম ছাত্র ছাত্রীদের হিন্দুদের প্রসাদ খাওয়ানো এবং তাদের মাঝে হিন্দু ধর্মের প্রতি আগ্রহশীল করতে যারা এ ধরনের কাজ করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com