৩১শে অক্টোবর, ২০২০ ইং , ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

ভারতের সঙ্গে দিন দিন বন্ধুত্ব আরো সুদৃঢ় হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ভারতের সঙ্গে দিন দিন বাংলাদেশের বন্ধুত্ব আরো সুদৃঢ় হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, আমাদের মহান মুক্তিযুদ্ধে ভারত আমাদের পাশে থেকে সহযোগিতা করেছে। দুই দেশের বন্ধুত্ব অটুট রয়েছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দোহার উপজেলার শাইনপুকুরে মন্ত্রীর নিজ বাসভবনে ভারতের বিদায়ী হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ভারত আমাদের পরীক্ষিত বন্ধু। আমাদের মহান মুক্তিযুদ্ধে ভারত আমাদের পাশে থেকে সহযোগিতা করেছে। দুই দেশের বন্ধুত্ব অটুট রয়েছে এবং দিন দিন এ বন্ধুত্ব আরো সুদৃঢ় হচ্ছে।

পরে স্বরাষ্ট্রমন্ত্রী এবং ভারতীয় হাইকমিশনার দোহারস্থ মধুরচরে গান্ধী আশ্রম পরিদর্শন করেন। গান্ধী আশ্রম পরিদর্শন শেষে আশ্রমের আঙিনায় মন্ত্রী, সিনিয়র সচিব এবং ভারতীয় হাইকমিশনার বৃক্ষরোপণ করেন।

সৌজন্য সাক্ষাৎ এবং গান্ধী আশ্রম পরিদর্শনকালে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, আইজিপি ড. বেনজীর আহমেদসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ পুলিশের কর্মকর্তারা এবং স্থানীয় গণ‍্যমান্য ব‍্যক্তিরা।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com