৪ঠা আগস্ট, ২০২০ ইং , ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

ভারত সীমান্তে ধাওয়া খেয়ে স্ত্রীকে নিয়ে নদীতে কৃষক

ভারত সীমান্তে ধাওয়া খেয়ে স্ত্রীকে নিয়ে নদীতে কৃষক

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : এখনো কৃষক নিখোঁজ রয়েছেন। স্ত্রীর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। পঞ্চগড় সদরের মীরগড় সীমান্তে ভারতীয়দের ধাওয়ায় স্ত্রীসহ করতোয়া নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন লতিফুল ইসলাম ওরফে কমলেস (৪২) নামে এক কৃষক। তার স্ত্রী সাহেদা বেগমকে (৩৮) নদী থেকে উদ্ধার করেছে এলাকাবাসী। এরা দু’জনই ওই সীমান্তের কাছে গরুর ঘাস কাটতে গিয়েছিলেন। মঙ্গলবার গভীর রাত পর্যন্ত খোঁজাখুঁজির পরও ওই কৃষককে উদ্ধার করা যায়নি।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে স্বামী-স্ত্রী দু’জনে ভারতীয় সীমান্তের কাছে ঘাস কাটতে যান। এ সময় ভারতীয় চা বাগানের ভারতীয় নাগরিকরা গুলাল ও দা নিয়ে তাদের ধাওয়া করেন। ভয়ে তারা করতোয়া নদীতে ঝাঁপ দেন। নদীতে স্রোতে ভেসে যান লতিফুল ওরফে কমলেস। তবে এলাকার লোকজন তার স্ত্রী সাহেদাকে নদী থেকে উদ্ধার করেন। খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গেলেও ভারতীয় সীমান্ত এলাকায় হওয়ায় তারা উদ্ধার অভিযান শুরু করেনি।

পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিরঞ্জন সাহা করতোয়া নদীতে ঝাঁপ দিয়ে এক ব্যক্তির নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, করতোয়া নদীর ওই অংশটি ভারতীয় এলাকা হওয়ায় আমরা উদ্ধার অভিযান শুরু করতে পারিনি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com