২৫শে অক্টোবর, ২০২০ ইং , ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

ভিডিও দেখে ভবিষ্যতের তামিম-মুশফিকদের বাছাই

ভিডিও দেখে ভবিষ্যতের তামিম-মুশফিকদের বাছাই

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : কিছুটা ভিন্ন উপায়ে বয়স ভিত্তিক খেলোয়াড় বাছাইয়ের কার্যক্রম শুরু করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দেশের ক্রিকেটের শীর্ষস্থানীয় সংস্থাটি, করোনাভাইরাসের মহামারীর কারণে জনসমাগম এড়াতে ভিডিও দেখে খেলোয়াড় নির্বাচন করবে। কেউ যদি জেলা এবং ঢাকা মেট্রো অনূর্ধ্ব-১৪, ১৬ এবং ১৭ স্তরে প্রাথমিক নির্বাচনে অংশ নিতে চায় তবে তাদের নিজেদের ভিডিও রেকর্ড করতে হবে।

এটি জেলার নির্দিষ্ট বয়স ভিত্তিক হোয়াটসঅ্যাপ গ্রুপে প্রেরণ করতে হবে। অথবা ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ নম্বর বা জেলা এবং বিভাগীয় ক্রিকেট কোচের ই-মেইল পাঠাতে হবে। কিভাবে রেকর্ডিং করতে হবে, সেটিও নির্দিষ্ট করে দিয়েছে। একজন ব্যাটসম্যানের জন্য বোলিংয়ের শেষ থেকে ক্যামারাটি ধরতে হবে।

বোলারকেও তার ভিন্ন অ্যাঙ্গেল থেকে তার বোলিং রেকর্ড করতে হবে। বোলারের জন্য সামনে ও পেছন থেকেও রেকর্ড করতে হবে।

ভিডিওর একটি ডেমো নিজেদের নিজেদের অফিসিয়াল ফেসবুকে (https://www.facebook.com/bcbtigercricket/) আপলোড দিয়েছে বিসিবি। সেখান থেকে ভিডিও দেখে ভিডিও তৈরি নিয়ম সর্ম্পকে জানতে তরুন ক্রিকেটারদের বলা হয়েছে।

বিসিবির আগামীর বিশ্ব চ্যাম্পিয়নদের খোঁজে নামের এই প্রচারণায় তামিম বলেছেন, করোনা পরিস্থিতির কারণে এ বছর বাংলাদেশ ক্রিকেট বোর্ড জেলা ও ঢাকা মহানগরে অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৬ এবং অনূর্ধ্ব-১৮-এর পাক বাছাই পর্ব একটু ভিন্নভাবে করছে। জনসমাগম এড়িয়ে চলতে প্রাথমিক বাছাই পর্ব ভিডিও দেখে করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
Design & Developed BY ThemesBazar.Com